ট্রাম্পের ‘টাচ’ পায়নি ড্যানিয়েলস, ঘনিষ্ঠ হওয়ার তত্ত্ব ওড়ালেন পর্ন তারকা

সম্প্রতি, 'ইন টাচ' নামে এক ম্যাগাজিনে প্রকাশিত ২০০৬ সালে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাত্ হয় স্টর্মি ড্যানিয়েলসের। মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের বিয়ে হওয়ার পরও একাধিক বার শারীরিক সম্পর্ক হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

Updated By: Feb 1, 2018, 03:44 PM IST
ট্রাম্পের ‘টাচ’ পায়নি ড্যানিয়েলস, ঘনিষ্ঠ হওয়ার তত্ত্ব ওড়ালেন পর্ন তারকা

নিজস্ব প্রতিবেদন: মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে  ঘনিষ্ঠ সম্পর্কের অভিযোগ উড়িয়ে দিল পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। মঙ্গলবার স্টেট অব ইউনিয়নে রাষ্ট্রপতির ভাষণের দিনে এক টেলিভিশন সাক্ষাত্কারে ড্যানিয়েলস জানান, মুখ বন্ধ রাখার জন্য টাকা পাওয়ায় অস্বীকার করছি এমনটা নয়, অস্বীকার করছি কারণ, তাঁর সঙ্গে কোনও দিন কোনও সম্পর্ক তৈরি হয়নি।

আরও পড়ুন- সপ্তাহভর সেক্স করলে বাড়ি ভাড়া ফ্রি, কুপ্রস্তাব দিয়ে ফ্যাসাদে বাড়িওয়ালা

সম্প্রতি, 'ইন টাচ' নামে এক ম্যাগাজিনে প্রকাশিত ২০০৬ সালে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাত্ হয় স্টর্মি ড্যানিয়েলসের। মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের বিয়ে হওয়ার পরও একাধিক বার শারীরিক সম্পর্ক হয়েছে বলে অভিযোগ করেন তিনি। ২০১১-তে ওই ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কার পলিগ্রামের মধ্যে যাচাই করা হয়েছে বলে দাবি করে 'ইন টাচ'। এছাড়া আমেরিকার নির্বাচনের সময় ট্রাম্পের এই যৌন কেলঙ্কারি ঢাকা দিতে ড্যানিয়েলসের সঙ্গে ১.৩০ লক্ষ ডলারে চুক্তিবদ্ধ হন ট্রাম্পের আইনজীবী এমন খবরও প্রকাশিত হয়। এই খবর মিথ্যে বলে উড়িয়ে দেয় হোয়াইট হাউস। ড্যানিয়েলসও  একাধিকবার অস্বীকার করেছেন।

আরও পড়ুন- ব্রিটেনের এই মহিলা পিঠে করে বয়ে বেড়াচ্ছেন নিজের হৃদপিণ্ড

এদিন 'জিমি কিমেল লাইভ' নামে এবিসি টেলিভিশনের এক অনুষ্ঠানে জিমি জানতে চেয়েছিলেন, ট্রাম্পের আইনজীবীর দেওয়া নথিতে স্বাক্ষর ড্যানিয়েলসেরই কিনা! পর্ন তারকার স্পষ্ট জবাব, এই স্বাক্ষর আমার নয়। আমি জানি না কীভাবে পেলেন আপানারা। ড্যানিয়েলসের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও মুখ খোলেননি মার্কিন রাষ্ট্রপতিও। তবে, এই খবর প্রকাশ্যে আসার পর মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের সম্পর্ক তলানিতে নেমেছে বলে মনে করছেন সমালোচকরা।

আরও পড়ুন- আইনস্টাইনের থেকে IQ বেশি জিনিয়াস মাহির

.