ফিদেলের শেষকৃত্যে যোগ দিতে কিউবায় রাজনাথ সিং

ফিদেল কাস্ত্রোর শেষকৃত্যে যোগ দিতে কিউবা গেলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। সঙ্গে রয়েছে ৮ সদস্যের একটি প্রতিনিধি। রাজনাথ সিংয়ের পাশাপাশি সেখানে আছেন সিপিআইএম-এর সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, সিপিআই-এর সাধারণ সম্পাদক ডি রাজা, বিজেডি-র সাংসদ ঝিনা হিকাকা, বিজেপি সাংসদ রমেন ডেকা এবং সমাজবাদী পার্টির সাংসদ জাভেদ আলি।

Updated By: Nov 30, 2016, 02:57 PM IST
ফিদেলের শেষকৃত্যে যোগ দিতে কিউবায় রাজনাথ সিং

ওয়েব ডেস্ক : ফিদেল কাস্ত্রোর শেষকৃত্যে যোগ দিতে কিউবা গেলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। সঙ্গে রয়েছে ৮ সদস্যের একটি প্রতিনিধি। রাজনাথ সিংয়ের পাশাপাশি সেখানে আছেন সিপিআইএম-এর সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, সিপিআই-এর সাধারণ সম্পাদক ডি রাজা, বিজেডি-র সাংসদ ঝিনা হিকাকা, বিজেপি সাংসদ রমেন ডেকা এবং সমাজবাদী পার্টির সাংসদ জাভেদ আলি।

আরও পড়ুন- সিক্স থ্রি ফোর, উইদআউট নো লস (৬৩৪/০)

আজই ফিদেলের মরদেহ দাহ করা হবে। এরপর সেই ছাই নিয়ে হাভানা থেকে দেশের বিভিন্ন প্রান্তে যাওয়া হবে। সেখানে সাধারণ মানুষ তাঁকে শেষ শ্রদ্ধা জানাবেন। এরপর সেই ছাই ফের নিয়ে আসা হবে হাভানাতে। সেখানেই ৪ ডিসেম্বর তা সমাধিস্থ করা হবে।

আরও পড়ুন- ফিদেলের 'আমেরিকা জয়'!

গত ২৫ নভেম্বর বাধক্যজনিত সমস্যা ভুগে মৃত্যু হয় কিউবার প্রাক্তন প্রসিডেন্ট ফিদেল কাস্ত্রোর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর।