Australia Flight: মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড়, কর্মীকে ধাক্কা! তারপর...

Flight Naked Man: মাঝ আকাশে ফ্লাইটের ভিতর নগ্ন হয়ে দৌড় যাত্রীর। এখানেই থেমে যাননি তিনি। ক্রুকে ধাক্কা দিয়ে ফেলেও দেন। এই অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস।

Updated By: May 28, 2024, 11:26 PM IST
Australia Flight: মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড়, কর্মীকে ধাক্কা! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাঝ আকাশে ফ্লাইটের ভিতর নগ্ন হয়ে দৌড় যাত্রীর। এখানেই থেমে যাননি তিনি। ক্রুকে ধাক্কা দিয়ে ফেলেও দেন। এই অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। অস্ট্রেলিয়ার পার্থ থেকে মেলবোর্ন শহরের উদ্দেশে ছেড়ে যাওয়া ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইনসের ঘটনা। সোমবার ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে।

ভার্জিন অস্ট্রেলিয়া একটি অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে, ফ্লাইটটি স্থানীয় সময় মত সন্ধ্যে ৭.২০-তে পার্থ বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে। মাঝপথে এক বিঘ্নিত যাত্রীর কারণে এক ঘণ্টারও কম সময় পরে ফিরে আসতে হয়।

জানা গিয়েছে, এদিন ফ্লাইটটির যাত্রীরা এক নগ্ন ব্যক্তিকে বিমানের করিডরে দৌড়াতে দেখে। এ সময় ব্যক্তিটি একজন ক্রুকে ধাক্কা দিয়ে মেঝেতে ফেলে দেন। শেষে ফ্লাইটটি গন্তব্যের দিকে না গিয়ে আবার পার্থে ফিরে যায়। এয়ানলাইন জানিয়েছে বিঘ্ন সৃষ্টিকারী এক যাত্রীর কারণে ভিএ৬৯৬ ফ্লাইটটি যাত্রা শেষ না করেই পার্থে ফিরে যায়। ওই যাত্রীকে অস্ট্রেলিয়ার ফেডারেল পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

আরও পড়ুন:Viral News: একী কাণ্ড! বিয়ের পর ১২ দিন সংসার করে স্বামী জানতে পারলেন স্ত্রী আসলে 'পুরুষ'...

এছাড়াও এ ঘটনায় কোনও যাত্রী আহত হয়নি এবং বিমানটি নিরাপদে পার্থে অবতরণ করেছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। অস্ট্রেলিয়ান ফেডারেল পুলিসের একজন মুখপাত্র বলেছেন যে তাদেরকে পার্থ বিমানবন্দরে এয়ারলাইন কর্মীরা সাহায্যের জন্য ফোন করে। ইতোমধ্যেই পরীক্ষা-নিরীক্ষার জন্য অভিযুক্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিস আরও জানিয়েছে, অভিযুক্ত যাত্রীকে কখন বিচারের মুখোমুখি করা হবে তা এখনও নির্ধারণ করা হয়নি। তবে সম্ভবত আগামী মাসে তাকে আদালতে হাজির করা হবে। এয়ারলাইনসের মুখপাত্র এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন এবং ক্ষতিগ্রস্ত যাত্রীদের কাছে ক্ষমা চেয়েছেন। তবে কেন ওই ব্যক্তি ওইরকম আচরণ করেছিলেন তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন:Pakistan Heatwave: ৫২ ডিগ্রিতে পুড়ছে দেশ, প্রতিবেশী দিল্লিতে ৪৯! কলকাতাও সেই পথে?

কিছুদিন আগে, মাঝ আকাশে ঘটে বড়সড় বিপত্তি! সিভিয়ার টার্বুলেন্সের' জেরে মাঝ আকাশেই প্রাণ হারালেন এক বিমানযাত্রী। আহত বিমানের আরও ৩০ জন যাত্রী। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি উড়ানে। 

জানা গিয়েছে, লন্ডন থেকে আসছিল বিমানটি। গন্তব্য ছিল সিঙ্গাপুর। এই ঘটনার জেরে ব্যাংককেই জরুরি অবতরণ সিঙ্গাপুরগামী বিমানটি। ৭৭৭-৩০০ ER বোয়িং বিমানটিতে মোট ২১১ জন যাত্রী ও ১৮ জন ক্রু সদস্য ছিলেন। সিঙ্গাপুর এয়ারলাইন্সের পক্ষ থেকে 'সিভিয়ার টার্বুলেন্সের' জেরে মাঝ আকাশে এক বিমানযাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.