Russia-Ukraine War: ইউক্রেন বিষয়ে কেউ নাক গলালে তার বিরুদ্ধে অস্ত্র ব্যবহারে পিছপা হবে না রাশিয়া: হুঁশিয়ারি পুতিনের

পশ্চিমিরা এখনও অর্জন করতে পারেনি এমন অস্ত্রও আমাদের রয়েছে। তবে আমরা আমাদের অস্ত্র নিয়ে অহঙ্কার করব না। আমরা এগুলি ব্যবহার করব যদি প্রয়োজন পড়ে। এই বিষয়টিই আমরা সবাইকে জানিয়ে রাখতে চাই।

Updated By: May 2, 2022, 08:10 PM IST
Russia-Ukraine War: ইউক্রেন বিষয়ে কেউ নাক গলালে তার বিরুদ্ধে অস্ত্র ব্যবহারে পিছপা হবে না রাশিয়া: হুঁশিয়ারি পুতিনের

নিজস্ব প্রতিবেদন: কোনওরকম হুমকির মুখোমুখি হলে রাশিয়া অস্ত্র ব্যবহারে পিছপা হবে না বলে হুঁশিয়ারি দিয়ে দিলেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ক'দিন আগে সেন্ট পিটার্সবার্গে আইনপ্রণেতাদের এক অনুষ্ঠানে তিনি এই হুঁশিয়ারি দিয়েছেন বলে জানা গিয়েছে। ইউক্রেন-বিষয়ে কোনো দেশ যদি অবাঞ্ছিত 'হস্তক্ষেপ' করে, তাহলে মস্কোর পক্ষ থেকে তাকে  দ্রুত জবাব দেওয়া হবে বলেও সতর্ক করেন পুতিন।

আইনপ্রণেতাদের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রুশ প্রেসিডেন্ট। সেখানে তিনি বলেন, 'কৌশলগত নিরাপত্তা' সংক্রান্ত হুমকির জন্য রাশিয়া কী ধরনের পদক্ষেপ করবে, সে বিষয়ে সমস্ত সিদ্ধান্ত ইতিমধ্যেই নেওয়া হয়ে গিয়েছে।

ইউক্রেন বিষয়ে পশ্চিমিদের হস্তক্ষেপের বিষয়ে পুতিন বলেন, 'বর্তমানে ইউক্রেনে যা ঘটছে, সে বিষয়ে কেউ যদি হস্তক্ষেপ করতে চায়, তাহলে তাদের জেনে রাখা উচিত যে, রাশিয়ার জবাব হবে খুবই দ্রুত।' তিনি আরও বলেন, 'পশ্চিমিরা এখনও অর্জন করতে পারেনি এমন অস্ত্রও আমাদের রয়েছে। তবে আমরা আমাদের অস্ত্র নিয়ে অহঙ্কার করব না। আমরা এগুলি ব্যবহার করব যদি প্রয়োজন পড়ে। এই বিষয়টিই আমরা সবাইকে জানিয়ে রাখতে চাই।'

আরও পড়ুন: Russia-Ukraine War: ইউক্রেনে রাশিয়ার গোলাবর্ষণ অব্যাহত! নিহত ৮

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.