প্রথমে গার্লফ্রেন্ডকে ধর্ষণের চেষ্টা, তারপর খুন; ভিডিও করল নাবালক বয়ফ্রেন্ড

'আমি মরতে চাই না...প্লিজ আমায় মেরো না।' মোবাইল ফোনে রেকর্ড করা অস্পষ্ট ভিডিও। কিন্তু, গলার আওয়াজ আর কথাগুলো পরিষ্কার। এক নাবালিকার কাতর আকুতি। নাবালক বয়ফ্রেন্ডের কাছে তার প্রাণভিক্ষার আর্জি।

Updated By: Jun 4, 2016, 05:03 PM IST
প্রথমে গার্লফ্রেন্ডকে ধর্ষণের চেষ্টা, তারপর খুন; ভিডিও করল নাবালক বয়ফ্রেন্ড

ওয়েব ডেস্ক : 'আমি মরতে চাই না...প্লিজ আমায় মেরো না।' মোবাইল ফোনে রেকর্ড করা অস্পষ্ট ভিডিও। কিন্তু, গলার আওয়াজ আর কথাগুলো পরিষ্কার। এক নাবালিকার কাতর আকুতি। নাবালক বয়ফ্রেন্ডের কাছে তার প্রাণভিক্ষার আর্জি।

ঘটনাটা টেক্সাসের। একই স্কুলে পড়ত ছেলেটি ও মেয়েটি। একজনের বয়স ১৩। আরেকজনের ১৫। খুনসুটির বন্ধুত্ব থেকে হঠাত্ ভাব-ভালোবাসা। বড়দের চোখের আড়ালে শুরু হল প্রেম। ক্লাস ফাঁকি দিয়ে গল্প করা। কিন্তু তার পরিণতি যে এই হবে, সেটা কেউই সেদিন ভাবেননি।

সেদিন ক্লাসে মেয়েটির ফোনে হঠাত্ একটা এসএম এস আসে। মেসেজে দাবি একটাই, এখনই ক্লাস থেকে বেরিয়ে ছেলেটির সঙ্গে দেখা করতে হবে। মেয়েটি আপত্তি জানালে পর আসে হুমকি। দেখা না করলে তাকে খুন করে ফেলবে সে। এরপরই গল্পটা মোড় নেয় অন্যদিকে...

ক্লাস কেটে বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করে মেয়েটি। সেইসময়ই অভিযুক্ত নাবালক তাকে জোর করে তার সঙ্গে যৌনসঙ্গমে লিপ্ত হতে। মেয়েটি বাধা দিলে তাকে ধর্ষণ করে সে। তারপর তাকে খুনও করে ছেলেটি। আর গোটা ঘটনাটিই সে তার মোবাইল ক্যামেরায় রেকর্ড করে। মর্মান্তিক ও বীভত্স এই ঘটনাটি ঘটেছে টেক্সাসে।

.