ধর্মগুরু গ্রামে গ্রামে গিয়ে একশোরও বেশি মেয়ের সঙ্গে যৌনসম্পর্ক করছেন!

পূর্ব আফ্রিকার দেশ মালয়। আর সেখানকার রীতি রেওয়াজ জানলে আপনি চমকে উঠবেন। পবিত্রতার নামে যা করা হয় সেখানে, সেটাকে সভ্য সমাজ অসভ্যই বলবে। এখানকার মায়েরা তাঁদের নাবালিকা এবং কুমারি মেয়েদের অপরিচিত পুরুষের সঙ্গে শুতে পাঠান! যাতে, তাঁর মেয়ের যৌনতার শুদ্ধিকরন হয়!

Updated By: Jul 26, 2016, 12:23 PM IST
ধর্মগুরু গ্রামে গ্রামে গিয়ে একশোরও বেশি মেয়ের সঙ্গে যৌনসম্পর্ক করছেন!

ওয়েব ডেস্ক: পূর্ব আফ্রিকার দেশ মালয়। আর সেখানকার রীতি রেওয়াজ জানলে আপনি চমকে উঠবেন। পবিত্রতার নামে যা করা হয় সেখানে, সেটাকে সভ্য সমাজ অসভ্যই বলবে। এখানকার মায়েরা তাঁদের নাবালিকা এবং কুমারি মেয়েদের অপরিচিত পুরুষের সঙ্গে শুতে পাঠান! যাতে, তাঁর মেয়ের যৌনতার শুদ্ধিকরন হয়!

আরও পড়ুন জাপানে ভয়াবহ হত্যালীলা, ১৯ জন প্রতিবন্ধীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন

সে দেশের বেশিরভাগ জায়গাতেই এমন ঘটনার রেওয়াজ পাওয়া যায়। মাত্র কিছুদিন আগেই এক টেলিভিশন চ্যানেলে সে দেশের এক ধর্মগুরু বলেন, তিনি নাকি ১০০-রও বেশি নাবালিকা এবং মহিলার সঙ্গে যৌন সম্পর্কে গড়েছেন! এরপরেও তাঁর দাবি, এটা করলে নাকি শরীরের যৌনতার শুদ্ধিকরণ হয়! তিনি নাকি গ্রামে, গ্রামে ঘুরে বেড়ান এই রীতির জন্যই! পাশাপাশি ওই ধার্মিক এমনও বলেছেন যে, কিছু কিছু ক্ষেত্রে কোনও কোনও মেয়ে নাকি, তাঁকে শরীরে হাত ছোঁয়াতেও দেয়নি। শুধু ১২-১৩ বছরের মেয়েরাই নয়। সে দেশের বিধবা মেয়েদেরও এমন করতে হয়! বুঝতে পারছেন, পৃথিবীর কিছু অংশ এখনও কোথায় পড়ে আছে!

আরও পড়ুন  'J' নিয়ে এই তথ্যটা না জানলে আর ইংরেজি জানার মজাটাই পেলেন না!

.