'সরব সেক্সে' আপত্তি তাই প্রতিবেশীকে চিঠি লিখল ছাত্রী

প্রতিবেশী যদি 'সরব সেক্স' করেন এবং তার আওয়াজ যদি বেশ উচ্চগ্রামের হয় তাহলে নানান অসুবিধা হতে পারে। শব্দ দূষণের পাশাপাশি সেক্সের আওয়াজ যদি পাশের বাড়িতে পৌঁছে যায় তাহলে নিজের কাজে মনোনিবেশ করা বেশ সমস্যার। আবার কারও মনে হতাশাও তৈরি হতে পারে। আর ঠিক এমনটাই ঘটল জেন্না লেভিনের ক্ষেত্রে। আর জেন্না এক অভিনব পদ্ধতিতে তাঁর প্রতিবেশীকে 'সমঝেও' দিলেন।

Updated By: Nov 4, 2016, 04:05 PM IST
'সরব সেক্সে' আপত্তি তাই প্রতিবেশীকে চিঠি লিখল ছাত্রী
এই সেই চিঠি

ওয়েব ডেস্ক: প্রতিবেশী যদি 'সরব সেক্স' করেন এবং তার আওয়াজ যদি বেশ উচ্চগ্রামের হয় তাহলে নানান অসুবিধা হতে পারে। শব্দ দূষণের পাশাপাশি সেক্সের আওয়াজ যদি পাশের বাড়িতে পৌঁছে যায় তাহলে নিজের কাজে মনোনিবেশ করা বেশ সমস্যার। আবার কারও মনে হতাশাও তৈরি হতে পারে। আর ঠিক এমনটাই ঘটল জেন্না লেভিনের ক্ষেত্রে। আর জেন্না এক অভিনব পদ্ধতিতে তাঁর প্রতিবেশীকে 'সমঝেও' দিলেন।

Syracuse বিশ্ববিদ্যালয়ের ছাত্রী জেন্না লেভিন যখনই পড়তে বসেন, প্রায়শই পাশের বাড়ি থেকে তাঁর এক প্রতিবেশীর 'সেক্সের আওয়াজ' তাঁর কানে আসতে থাকে। এতে তাঁর বেশ অসুবিধাই হয়। তাই মিস লেভিন একদিন একটি আস্ত চিঠিই লিখে ফেললেন তাঁর প্রতিবেশীর উদ্দেশে, আর তাতে লিখলেন, "have sex a little more quietly. Just please, make it nasty at a lower volume..."

আরও পড়ুন- মার্কিন নির্বাচন আসলে 'গাধা-হাতি'র লড়াই

জেন্না লেভিন তাঁর টুইটার অ্যাকাউন্টে প্রতিবেশীর জন্য লেখা এই চিঠিটি আপডেট করতেই 'কাজ হয়েছে'। যে প্রতিবেশী ওই কম্মটি করতেন তিনি একটি সরস উত্তর পাঠিয়েছেন জেন্নাকে, তিনি প্রথমেই তাঁদের এই কাজের জন্য দুঃখ প্রকাশ করেছেন এবং বলেছেন তিনি ঠিক বুঝতে পারেন না 'ওই বিশেষ সময়ে' তিনি ঠিক কতটা জোরে আওয়াজ করেন। চিঠিতে ক্ষমা চাওয়ার পাশাপাশি জেন্নার জন্য উপহার স্বরূপ একটি ক্যাডবেরিও পাঠিয়েছেন সেই প্রতিবেশী।

প্রতিবেশীর সেই উত্তর এবং উপহারের ক্যাডবেরি।

তবে, শুধু ক্যাডবেরিই নয় জেন্না লেভিন তাঁর এই টুইটের জন্য রীতিমতো পপুলার হয়ে গেছেন ইন্টারনেটে। ৩১শে অক্টোবর থেকে আজ অবধি মোট ৪৭ হাজার বার রিটুইট হয়েছে জেন্নার টুইটটি এবং ১.১ লক্ষ লাইক পেয়েছে সেটি।

আরও পড়ুন- শরণার্থী থেকে পর্ন তারকা হওয়ার কাহিনি

.