Road Accident in Massachusetts: দু'টি গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৩ ভারতীয় পড়ুয়ার মৃত্যু ম্যাসাচুসেটসে, আহত ৫...

Road Accident in Massachusetts: ম্যাসাচুসেটস শহরে ভোর সাড়ে ৫ টা নাগাদ ঘটনাটি ঘটে। একটি গাড়ি যাচ্ছিল উত্তর দিকে, অন্য একটি গাড়ি ছিল দক্ষিণমুখী।

Updated By: Oct 28, 2022, 01:09 PM IST
Road Accident in Massachusetts: দু'টি গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৩ ভারতীয় পড়ুয়ার মৃত্যু ম্যাসাচুসেটসে, আহত ৫...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দু'টি গাড়ির সংঘর্ষে দুর্ঘটনা ঘটল আমেরিকার পশ্চিম ম্যাসাচুসেটস শহরে। ঘটনায় তিন ভারতীয় পড়ুয়ার মৃত্যু হয়েছে। মৃতদের নাম-- প্রেমকুমার রেড্ডি গোদা (২৭), পাভানি গুল্লাপল্লি (২২) সাই নরসীমা পাতামসেট্টি (২২। ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। ভারতীয় দূতাবাসের তরফে বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। ম্যাসাচুসেটস পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। 

কী কারণে এমন দুর্ঘটনা ঘটল? 

আরও পড়ুন: Vladimir Putin: পুতিনের হুমকি, পশ্চিমিদের বাড়বাড়ন্তের দিন এবার শেষ হতে চলল...

সেটাই খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। ম্যাসাচুসেটস শহরে ভোর সাড়ে ৫ টা নাগাদ ঘটনাটি ঘটে। একটি গাড়ি যাচ্ছিল উত্তর দিকে, অন্য একটি গাড়ি ছিল দক্ষিণমুখী। গাড়িতে আরও যাঁরা ছিলেন তাঁরা হলেন, মনোজ রেড্ডি দোন্ডা, শ্রীধর রেড্ডি চিন্তাকুন্তা, বিজিত রেড্ডি গুম্মালা ও হিমা ইশ্বর্য সিদ্দি রেড্ডি। এঁদের সকলেরই বয়স ২২-২৩ বছরের মধ্যে। চিকিৎসার জন্য এঁদের বার্কশায়ার মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে, প্রত্যেকেই কলেজপড়ুয়া। ৬ জন পড়ুয়া ছিলেন নিউ হাভেন ইউনিভার্সিটিতে পাঠরত। স্যাক্রেড হার্ট ইউনিভার্সিটির পড়ুয়া ছিলেন একজন। এঁরা প্রত্যেকে একটি গাড়িতেই ছিলেন। অপর গাড়িতে ছিলেন শুধুমাত্র চালক। ৪৬ বছরের আর্মান্দো বাতিস্তা ক্রুজকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ও মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে প্রশাসনের তরফ থেকে। ভারতীয় দূতাবাসেও জানানো হয়েছে ঘটনার কথা। মৃতদের দেহ ভারতে নিয়ে আসা হবে কি না, তা জানা যায়নি। তিনজন পড়ুয়ার এমন মর্মান্তিক পরিণতিতে শোকের ছায়া সহপাঠীদের মধ্যে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)        

.