TMC BNP: বাংলাদেশে জাতীয় সংসদের নির্বাচনে ৩০০ আসনে লড়বে তৃণমূল

TMC BNP: দেশের বেশকয়কজন প্রাক্তন সেনাকর্তা, সাংবাদিক ও আইনজীবী। বুধবার জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে দলের ওই যোগদান অনুষ্ঠানে দলের চেয়ারপার্সন ঘোষণা করেন, জাতীয় সংসদের নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে তৃণমূল

Updated By: Nov 8, 2023, 06:03 PM IST
TMC BNP:  বাংলাদেশে জাতীয় সংসদের নির্বাচনে ৩০০ আসনে লড়বে তৃণমূল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওজন বাড়ছে তৃণমূল বিএনপির। দলটি গঠন হওয়ার পর থেকেই বাংলাদেশের একাধিক দল থেকে গুরুত্বপূর্ণ নেতারা তৃণমূল বিএনপিতে যোগ দিচ্ছিলেন। শামস মুবিন চৌধুরী তৃণমূলে যোগ দেন। একসময় বিএনপির ভাইস চেয়ারম্যান ছিলেন শামস মুবিন চৌধুরী। দলে আসেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দেকার। এবার আরও বড় ধাক্কা বিরোধীদের।

আরও পড়ুন- অবিশ্বাস্য হারে সম্পত্তি বৃদ্ধি! অধিকারীদের বিরুদ্ধে ইডি, সিবিআইকে চিঠি কুণালের...

বুধবার তৃণমূল বিএনপিতে যোগ দিলেন দেশের বেশকয়কজন প্রাক্তন সেনাকর্তা, সাংবাদিক ও আইনজীবী। বুধবার জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে দলের ওই যোগদান অনুষ্ঠানে দলের চেয়ারপার্সন শামস মুবিন চৌধুরী ঘোষণা করেন, জাতীয় সংসদের নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে তৃণমূল বিএনপি।

ওই অনুষ্ঠানে দলের চেয়ার পার্সন শামস মুবিন চৌধুরী বলেন, দলের প্রতিটি সদস্য দলের নেতা। নির্বাচনের প্রস্তুতি নিয়ে দলের প্রতিটি সদস্যর কথা শুনব। দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেব। আজ বহু নেতাকর্মী তৃণমূল বিএনপিতে যোগদান করেছেন। অর্থাত্ বাংলার মানুষ ,এখন অন্য ধরনের রাজ্নীতি চায়। জাতীয় সংসদের নির্বাচন সামনে। আশাকরি নির্বাচন কমিশন তার ক্ষমতা প্রয়োগ করে ভোটের একটি সুস্থ ক্ষেত্রে তৈরি করবে। হত্যার রাজনীতিতে আমরা বিশ্বাস করি না।

অন্যদিকে, তৃণমূল বিএনপির মহাসচির তৈমূর আলম খন্দেকার বলেন, তৃণমূল বিএনপি-ই হবে বাংলাদেশের তৃণমূল কংগ্রেস। এটি হবে মানুষের দল। কোনও প্রাইভেট কোম্পানি নয়। বিএনপির অনেক নেতার নামে গাড়ি পোড়ানোর মামলা দেওয়া হচ্ছে। পুলিস যাকে পারে তার বিরুদ্ধে মামলা দিয়ে দিচ্ছে। যারা দোষী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। কিন্তু তৃণমূল বিএনপি করার জন্য যেন কারও বিরুদ্ধে মামলা ঠুকে দেওয়া যেন না হয়।     

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.