ভিডিওয়ে দেখুন মিউনিখের শপিং মলে হামলা চালাচ্ছে বন্দুকবাজ

জার্মানির মিউনিখের অলিম্পিয়া শপিং মলে বন্দুকবাজের এলোপাথারি গুলি। গুলিতে মৃত্যু হয়েছে ১০ নিরপরাধ মানুষের। আহত হয়েছেন কমপক্ষে ১৬ জন। হামলা চালানোর পর বন্দুকবাজ নিয়েও আত্মহত্যা করে বলে জানা গিয়েছে। পুলিস এই প্রসঙ্গে জানিয়েছে যে, ওই বন্দুক বাজের বয়স ১৮ বছর। এবং সে একাই হামলা চালায় বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থল থেকে ১ কিলোমিটার দূরে পাওয়া যায় বন্দুকবাজের দেহ। কিন্তু ঠিক কী কারণে হামলা চালায় ওই বন্দুকবাজ, তা এখনও পরিস্কার হয়নি।

Updated By: Jul 23, 2016, 03:08 PM IST
ভিডিওয়ে দেখুন মিউনিখের শপিং মলে হামলা চালাচ্ছে বন্দুকবাজ

ওয়েব ডেস্ক: জার্মানির মিউনিখের অলিম্পিয়া শপিং মলে বন্দুকবাজের এলোপাথারি গুলি। গুলিতে মৃত্যু হয়েছে ১০ নিরপরাধ মানুষের। আহত হয়েছেন কমপক্ষে ১৬ জন। হামলা চালানোর পর বন্দুকবাজ নিয়েও আত্মহত্যা করে বলে জানা গিয়েছে। পুলিস এই প্রসঙ্গে জানিয়েছে যে, ওই বন্দুক বাজের বয়স ১৮ বছর। এবং সে একাই হামলা চালায় বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থল থেকে ১ কিলোমিটার দূরে পাওয়া যায় বন্দুকবাজের দেহ। কিন্তু ঠিক কী কারণে হামলা চালায় ওই বন্দুকবাজ, তা এখনও পরিস্কার হয়নি।

এখানে ২টি ভিডিও প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে নিরপরাধ মানুষের উপর নির্মমভাবে গুলি চালাচ্ছে বন্দুকবাজ। (২৪ ঘণ্টা এই ভিডিওগুলির সত্যতা বিচার করেনি। ভিডিওগুলি সোশ্যাল মিডিয়া থেকে পাওয়া গিয়েছে।)

 

 

.