ব্রেক ডাউন, ফোন ধরছিল না মেরামতের লোক, রাগে কয়েক কোটির গাড়ি পুড়িয়ে দিল ইউটিউবার

তাঁর মার্সেডিজ-এএমজি জিটি ৬৩ এ এর দাম ২.৪ কোটি। 

Updated By: Oct 28, 2020, 06:21 PM IST
ব্রেক ডাউন, ফোন ধরছিল না মেরামতের লোক, রাগে কয়েক কোটির গাড়ি পুড়িয়ে দিল ইউটিউবার

নিজস্ব প্রতিবেদন: একজন ইউটিউবার তাঁর মার্সিডিজ জ্বালিয়ে লক্ষ লক্ষ দর্শকে হতবাক করেছে। মোটর ১ ডটকমের তথ্য অনুযায়ী, মিখাইল লিটভিন একজন রাশিয়ান ব্লগার যিনি ক্রমাগত তাঁর মার্সেডিজ গাড়িটি নিয়ে সমস্যার মুখোমুখি হচ্ছিলেন। পাশাপাশি তার চ্যানেলে তেমন ভিউ হচ্ছিল না।  এরপরই তিনি বিরাট একটা সিদ্ধান্ত নিয়ে বসেন।

তাঁর মার্সেডিজ-এএমজি জিটি ৬৩ এ এর দাম ২.৪ কোটি।  এটি অফিসিয়াল ডিলারশিপ থেকে কেনার পর বেশ কয়েকবার ব্রেক ডাউন হয়। ইউটিউবার এটি পাঁচবার মার্সিডিজ ডিলারের কাছে ফেরত পাঠিয়েছিল - তবে প্রতিবার মেরামত করেও কোনও কাজে দেয়নি। সব মিলিয়ে গাড়িটি মেরামতের জন্য ৪০ দিনেরও বেশি সময় নষ্ট করেছিল। 
 

শেষবার ডিলারশিপের গাড়ির সমস্যা নিয়ে সঙ্গে কথা বলার পর তার ফোনের উত্তর দেওয়া বন্ধ করে দেয় ওই আধিকারিক। মিখাইল লিটভিন -এর প্রতিবাদের রূপ হিসাবে গাড়িতে আগুন দেওয়ার সিদ্ধান্ত নেয়। চার দিন আগে তাঁর ইউটিউব চ্যানেলে প্রকাশিত  ভিডিওতে দেখা গিয়েছে খালি মাঠের মাঝখানে মার্সিডিজকে আগুন লাগিয়ে দিচ্ছেন তিনি নিজেই।

লাইটার দিয়ে আগুন লাগানোর আগে বিলাসবহুল গাড়িতে পেট্রল ঢেলে দেন। ফুটেজটি ইউটিউবে ১১ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে, যেখানে মিখাইলের প্রায় ৫ মিলিয়ন গ্রাহক রয়েছে। উদ্ভট এবং বিপজ্জনক এই স্টান্টে বেশ কয়েকজন হতাশ হয়ে পড়েছেন।

"তুমি কীভাবে পারলে?" এমন মন্তব্য একজন জিজ্ঞাসা করে তাঁকে। প্রসঙ্গত, বেশ কয়েকজন জানিয়েছে, এতে তার যে পরিমাণের ভিউ হয়েছে, তাতে আরও দুটি এমন গাড়ি কেনার ক্ষমতা রাখে। কারণ ইতিমধ্যে ভিডিওর মধ্যে ঢুকে পড়েছে বিজ্ঞাপন।