Indian Woman Dies in US: সিয়াটল পুলিস ভ্যানের ধাক্কায় মৃত্যু ভারতীয় তরুণীর, সাহায্যার্থে কত টাকা উঠল দেখে চমকে উঠবেন...

Indian Woman Dies in US: এক তরুণীকে পিষে দিল পুলিসের গাড়ি, মৃত্যু হল তাঁর। শোকার্তের পরিবারের পাশে দাঁড়াতে অনলাইনে ফান্ডরেইজ শুরু হল, এবং উঠে গেল প্রায় ১ কোটি ৩০ লক্ষ টাকা! ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

Updated By: Jan 31, 2023, 05:32 PM IST
Indian Woman Dies in US: সিয়াটল পুলিস ভ্যানের ধাক্কায় মৃত্যু ভারতীয় তরুণীর, সাহায্যার্থে কত টাকা উঠল দেখে চমকে উঠবেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক তরুণীকে পিষে দিল পুলিসের গাড়ি, মৃত্যু হল তাঁর। শোকার্তের পরিবারের পাশে দাঁড়াতে অনলাইনে ফান্ডরেইজ করা শুরু হল, এবং উঠে গেল প্রায় ১ কোটি ৩০ লক্ষ টাকা! ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে। অন্ধ্রপ্রদেশের এক তরুণীকে পিষে দেয় সিয়াটেল পুলিস ভ্যান। বছরতেইশের এই ভারতীয় তরুণীর পরিবারের পাশে দাঁড়াতে সঙ্গে সঙ্গে অনলাইনে সাহায্য প্রার্থনার ক্যাম্পেইন করে একটি সংস্থা। তাদের ডাকে মানুষ বিপুল সাড়া দেয়। উঠে যায় প্রচুর টাকা। তাদের লক্ষ্য ছিল ১ কোটি (১ লক্ষ ২৫ হাজার মার্কিন ডলার) টাকা। দেখা যায়, এর চেয়ে ঢের বেশি টাকা উঠে গিয়েছে। 

আরও পড়ুন: A Rare Green Comet: এসেছিল হাজার হাজার বছর আগে! লাদাখের আকাশে এবার দেখা দেবে সবুজরঙা বিরল এই ধূমকেত...

জাহ্নবী কান্ডুলা নামের ওই ভারতীয় তরুণী অন্ধ্রের কুরনুল জেলার বাসিন্দা। মার্কিন দেশে নর্থইস্টার্ন ইউনিভার্সিটির সিয়াটল ক্যাম্পাসে পড়াশোনা করছিলেন তিনি। ২৩ জানুয়ারি রাত ৮টা নাগাদ তিনি রাস্তা পেরোচ্ছিলেন। সেই সময়ে একটি পুলিস ভ্যান এসে তাঁকে ধাক্কা মারে। পুলিস তখনই তাকে উদ্ধার করে। দেখা যায় তাঁর আঘাত অত্যন্ত গুরুতর। খুব সংকটজনক অবস্থাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো যায়নি। 

আরও পড়ুন: BBC Documentary: ভারতের বিরুদ্ধে 'ইনফরমেশন ওয়ার' চালাচ্ছে বিবিসি? কেন এই সাংঘাতিক অভিযোগ করল রাশিয়া...

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জাহ্নবীর মা সিংগল মাদার। তিনি স্থানীয় একটি স্কুলে চাকরি করেন। তাঁকে তাঁর মেয়ে জাহ্নবীর পড়ার সমস্ত খরচ চালাতে হয়, এ ছাড়া অন্য নানা খরচপাতিও আছে। জাহ্নবীর এক বোনও রয়েছেন। তিনি তাঁর মায়ের সঙ্গেই থাকেন।

জাহ্নবীর এই পারিবারিক পরিস্থিতির কথা ভেবেই একটি সংস্থা টাকা তুলতে শুরু করে। মোট ৪,৭০০ জন নিজেদের মতো সাহায্য পাঠান। আর তাতেই দেখা যায় অনেক টাকা উঠে এসেছে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.