21st Century Icon Award: ZEEL-এর ডিজিট্যাল বিজনেস প্রেসিডেন্ট অমিত গোয়েঙ্কার মুকুটে নয়া পালক

পুরস্কার পেয়ে আপ্লুত

Updated By: Dec 12, 2021, 08:55 AM IST
21st Century Icon Award: ZEEL-এর ডিজিট্যাল বিজনেস প্রেসিডেন্ট অমিত গোয়েঙ্কার মুকুটে নয়া পালক

নিজস্ব প্রতিবেদন: জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাউজ লিমিটিডের (ZEEL) ডিজিট্যাল বিজনেস অ্য়ান্ড প্ল্যাটফর্মের প্রধান অমিত গোয়েঙ্কার (Amit Goenka) মুকুটে নয়া পালক। 21st Century Icon Award জয়ী হলেন তিনি। শনিবার লন্ডনের হাউড অফ লর্ডস (House of Lords)-এ তাঁর হাতে পুরস্কারটি তুলে দেওয়া হয়।

Outstanding Media & Entertainment Award বিভাগে সেরা হওয়ায় পুরস্কারটি পেয়েছেন অমিত গোয়েঙ্কার (Amit Goenka)। জি ফাইভ (ZEE5)-এর মতো ডিজিট্যাল প্ল্যাটফর্মকে বিশ্বের দরবারে জনপ্রিয় করে তোলার পিছনে তাঁর অবদান অনস্বীকার্য। কোম্পানির ব্যবসা থেকে শুরু করে খ্যাতী সমস্তটাই তাঁর হাত ধরে চূড়ায় পৌঁছেছে। 

এই সম্মান পেয়ে স্বভাবতই আপ্লুত অমিত গোয়েঙ্কার (Amit Goenka)। তিনি বলেন, " 21st Century Icon Award-এর মতো বিশ্বমানের সম্মান পেয়ে আমি আপ্লুত। আমাকে এই সম্মান দেওয়ার জন্য সমস্ত জুরি সদস্যদের আমার ধন্যবাদ। Outstanding Media & Entertainment Award বিভাগে সেরা হওয়াটা কেবল আমাদের সম্মান জানানো নয়, বরং আমাদের কঠিন পরিশ্রমকে সম্মান জানানো।" তিনি আরও বলেন, "ZEE-এর লক্ষ্যই হল দর্শকদের কাছে আকর্ষণীয় কনটেন্ট পৌঁছে দেওয়া, তাও উন্নত প্রযুক্তি ও দক্ষতার সঙ্গে। আমি বিশ্বাস করি ভবিষ্যতে আমাদের ডিজিট্যাল ব্যবসা আরও বাড়বে। আর এই পুরস্কার আমাদের উদ্বুদ্ধ করবে।"

আরও পড়ুন: Rare Sea Turtle: কড়া ঠান্ডার মধ্যে ৪০০০ মাইল পাড়ি দিল বিরল প্রজাতির কচ্ছপ! কেন?

আরও পড়ুন: 'পাঁঠা কিংবা আমি-- যে কোনও একজনকে বেছে নাও!' স্ত্রীকে হুঁশিয়ারি স্বামীর

.