যৌন নিগ্রহের পর বালিকাকে খুনের ঘটনায় ধুন্ধুমার বাসন্তী থানায়

যৌন নিগ্রহের পর বালিকাকে খুন। এই ঘটনা ঘিরে ধুন্ধুমার বাসন্তী থানায়। বিক্ষোভকারীদের ছোঁড়া ইটে জখম হলেন বাসন্তী থানার ওসি। গত শনিবার রাতে শ্রীরামপুরে স্থানীয় এক বাসিন্দার বাড়ি থেকে উদ্ধার হয় ন বছরের ওই বালিকার দেহ। অভিযুক্ত তিনজনকে আজ পুলিস হেফাজতে পাঠিয়েছে আদালত। নাবালিকাকে যৌন নিগ্রহের পর খুনে অভিযুক্তদের ফাঁসির দাবি। উত্তাল হয়ে উঠল বাসন্তী থানা।

Updated By: May 9, 2016, 10:52 PM IST
 যৌন নিগ্রহের পর বালিকাকে খুনের ঘটনায় ধুন্ধুমার বাসন্তী থানায়

ওয়েব ডেস্ক: যৌন নিগ্রহের পর বালিকাকে খুন। এই ঘটনা ঘিরে ধুন্ধুমার বাসন্তী থানায়। বিক্ষোভকারীদের ছোঁড়া ইটে জখম হলেন বাসন্তী থানার ওসি। গত শনিবার রাতে শ্রীরামপুরে স্থানীয় এক বাসিন্দার বাড়ি থেকে উদ্ধার হয় ন বছরের ওই বালিকার দেহ। অভিযুক্ত তিনজনকে আজ পুলিস হেফাজতে পাঠিয়েছে আদালত। নাবালিকাকে যৌন নিগ্রহের পর খুনে অভিযুক্তদের ফাঁসির দাবি। উত্তাল হয়ে উঠল বাসন্তী থানা।

জনতার ছোঁড়া ইটে মাথা ফাটল বাসন্তী থানার ওসি কৌশিক কুণ্ডুর। ঝড় বৃষ্টির সন্ধ্যা। শনিবার দুর্যোগ মাথায় নিয়েও চলেছিল খোঁজাখুঁজি। পাওয়া যায়নি বছর নয়েকের মেয়েটিকে। শেষ পর্যন্ত খোঁজ শ্রীরামপুরে ওই দোকানী আলতাফ সর্দারের বাড়িতেই খোঁজ মেলে বালিকার। পরিবারের অভিযোগের ভিত্তিতে সোমবার সকালে মূল অভিযুক্ত আলতাফ সর্দার ও তাঁর বাবা ইলিয়াস সর্দার ও ভাইয়ের স্ত্রী মাবিয়া বিবিকে গ্রেফতার করে পুলিস। সোমবার শ্রীরামপুর গ্রামে যান বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি। দোষীদের কঠোরতম শাস্তির দাবি জানান তিনিও। ঘটনার পর থেকে থমথমে গোটা শ্রীরামপুর গ্রাম। কান পাতলেই শোনা যাচ্ছে, অভিযুক্তদের ফাঁসির দাবি।

.