খাদ্যমন্ত্রীকে পিষে মারার চেষ্টা?কেন?খোলসা করলেন জ্যোতিপ্রিয়

খাদ্যমন্ত্রীকে পিষে মারার চেষ্টা?মন্ত্রীর অভিযোগের ভিত্তিতে গতকাল দিনভর জোর তল্লাসি চালানো হয় সল্টলেক ও আশপাশের এলাকায়। তবে ছদিন পরেও এখনও  গাড়ির হদিশ মেলেনি।ঘটনার জেরে বাড়ানো হয়েছে মন্ত্রীর নিরাপত্তা।  শনি-রবি দুদিন প্রাত্যহিক মর্নিং ওয়াক বন্ধ রাখার পর সোমবার থেকে ফের পুরনো রুটিনেই চলছেন মন্ত্রী। তবে ঘটনার জেরে ইতিমধ্যেই প্রশ্ন উঠছে। কেন হাবড়ার বিধায়ককে প্রাণে মারার চেষ্টা?খোলসা করেছেন খোদ জ্যোতিপ্রিয় মল্লিক নিজেই। তাঁর দাবি 'গরু পাচার রুখতে সীমান্তে ব্যাপক ধরপাকড় চালাচ্ছে রাজ্য সরকার। ধরাও পড়েছে পাচার চক্রের চাঁইও। আর তার জেরেই এবার  পাচার চক্রের টার্গেট হয়েছেন তিনি। এমনটাই দাবি জ্যোতিপ্রিয় মল্লিক।

Updated By: Jul 20, 2016, 12:05 PM IST

ওয়েব ডেস্ক: খাদ্যমন্ত্রীকে পিষে মারার চেষ্টা?মন্ত্রীর অভিযোগের ভিত্তিতে গতকাল দিনভর জোর তল্লাসি চালানো হয় সল্টলেক ও আশপাশের এলাকায়। তবে ছদিন পরেও এখনও  গাড়ির হদিশ মেলেনি।ঘটনার জেরে বাড়ানো হয়েছে মন্ত্রীর নিরাপত্তা।  শনি-রবি দুদিন প্রাত্যহিক মর্নিং ওয়াক বন্ধ রাখার পর সোমবার থেকে ফের পুরনো রুটিনেই চলছেন মন্ত্রী। তবে ঘটনার জেরে ইতিমধ্যেই প্রশ্ন উঠছে। কেন হাবড়ার বিধায়ককে প্রাণে মারার চেষ্টা?খোলসা করেছেন খোদ জ্যোতিপ্রিয় মল্লিক নিজেই। তাঁর দাবি 'গরু পাচার রুখতে সীমান্তে ব্যাপক ধরপাকড় চালাচ্ছে রাজ্য সরকার। ধরাও পড়েছে পাচার চক্রের চাঁইও। আর তার জেরেই এবার  পাচার চক্রের টার্গেট হয়েছেন তিনি। এমনটাই দাবি জ্যোতিপ্রিয় মল্লিক।

আরও পড়ুন- কোনওমতেই দোষী নন গৌর চক্রবর্তী, ৭ বছর পর বেকসুর মুক্তি মাও নেতার

খাদ্যমন্ত্রীকে পিষে মারার চেষ্টা?এবার সেই প্রশ্নই উস্কে দিলেন খোদ জ্যেতিপ্রিয় মল্লিক। তাঁর দাবি অল্পের জন্য প্রাণে বেঁচেছেন তিনি। শুক্রবার সকালে সল্টলেকে তাঁর দিকে নাকি ধেয়ে আসে একটি গাড়ি। কোনওক্রমে লাফ দিয়ে ফুটপাতে উঠে প্রাণ বাঁচান জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁকে পিষে মারতেই ছুটে আসছিল বেপরোয়া গাড়িটির এমনই অভিযোগ খাদ্যমন্ত্রীর। ঘটনার আকস্মিকতায় গাড়ির নম্বর টোকা সম্ভব হয়নি বলেও জানিয়েছে তিনি।  এই মর্মে  ইতিমধ্যেই পুলিসে অভিযোগ দায়ের করেছেন মন্ত্রী।  গত কয়েকদিন ধরেই অলিভ গ্রিন সুমোটি তাঁকে অনুসরণ করছিল দাবি তাঁর।।  

আরও পড়ুন- দোলার 'তোলা'

জানা গেছে শুক্রবার বিসি ব্লকে ঘটনার আগের দিন মধ্যমগ্রামে মন্ত্রীর অফিসের সামনেও দাঁড়িয়ে ছিল গাড়িটি। সেসময়ে গাড়িতে  সওয়ারি দুজনকে জিজ্ঞাসাবাদও করেন মন্ত্রীর এক অনুচর।  পুলিসের ধারণা,আগের সেদিন রাত থেকেই মন্ত্রীকে 'ফলো' করছিল গাড়িটি। শুক্রবার মর্নিংওয়াক সেরে বিসি ব্লকে বাড়ি ফেরার পথে দুই স্থানীয় বাসিন্দার সঙ্গে কুশল বিনিময় করেন মন্ত্রী। এরপর কমিউনিটি সেন্টার পার হয়ে নিজের বাড়ির গলিতে ঢোকার আগেই উল্টোদিক থেকে বেপরোয়াভাবে ধেয়ে আসে  গাড়িটি। ডানদিকের ফুটপাথে লাফিয়ে পড়ায় অল্পের জন্য রক্ষা পান মন্ত্রী।

আরও পড়ুন-জোকা মেট্রো প্রকল্পে চালু হচ্ছে বাজ টানার নয়া প্রযুক্তি

.