নিয়ম মেনে গার্ড দেওয়ার খেসারত দিচ্ছেন ভৈরব গাঙ্গুলী কলেজের অধ্যাপক ও শিক্ষাকর্মীরা

কলেজের বাথরুমে শুধু বোমা ফাটানো নয়, গত কয়েকদিনে পরীক্ষার হলে নিয়ম মেনে গার্ড দেওয়ার খেসারত দিতে হচ্ছে ভৈরব গাঙ্গুলী কলেজের অধ্যাপক ও শিক্ষাকর্মীদের। প্রায় প্রতিদিনই তাঁদের শুনতে হচ্ছে দেখে নেওয়ার হুমকি।

Updated By: Jul 1, 2016, 05:29 PM IST
নিয়ম মেনে গার্ড দেওয়ার খেসারত দিচ্ছেন ভৈরব গাঙ্গুলী কলেজের অধ্যাপক ও শিক্ষাকর্মীরা

ওয়েব ডেস্ক: কলেজের বাথরুমে শুধু বোমা ফাটানো নয়, গত কয়েকদিনে পরীক্ষার হলে নিয়ম মেনে গার্ড দেওয়ার খেসারত দিতে হচ্ছে ভৈরব গাঙ্গুলী কলেজের অধ্যাপক ও শিক্ষাকর্মীদের। প্রায় প্রতিদিনই তাঁদের শুনতে হচ্ছে দেখে নেওয়ার হুমকি।

ভৈরব গাঙ্গুলি কলেজের বাথরুম। জেন্টস, লেডিস দুটো বাথরুমেরই একই অবস্থা। সর্বত্র মাইক্রো জেরক্সের যেন ফুল ফুটেছে। তবে বাথরুমেই থেমে নেই এমন কাণ্ডকারখানা। গত কয়েকদিনে ক্লাস রুমের অবস্থা হয়েছে আরও শোচনীয়। শুধু টুকলির কাগজ নয়,  রীতিমত পরীক্ষার খাতার পাতা ছিঁড়ে চালাচালি হচ্ছে বন্ধুদের মধ্যে। বাধা দিতে গেলেই উঠছে প্রবল আপত্তি। শুধু মৌখিক আপত্তি নয়, যাঁরা  বাধা দিচ্ছেন তাঁদের রীতিমত দেখে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে।

গত কয়েকদিনে পরীক্ষার্থীরা ভাঙচুর করেছে কলেজের বাথরুমের কল, নোটিশ বোর্ডের কাচ। কিন্তু বৃহস্পতিবার যেভাবে বাথরুমে বোমা ফাটানো হয়েছে তাতে আতঙ্কিত কর্তৃপক্ষ। বোমা যদি বাথরুমে না রেখে রাখা থাকত পরীক্ষার হলে তাহলে? শুক্রবারও পরীক্ষা চলেছে কলেজে। তবে টুকলিতে বাধা দিলেই হুমকি আর চোখরাঙানির বিরাম নেই।