তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তাল দক্ষিণ চব্বিশ পরগনার ধ্রুবচাঁদ হালদার কলেজ

তৃণমূলেরগোষ্ঠী সংঘর্ষে উত্তাল হয়ে উঠল দক্ষিণ চব্বিশ পরগনার ধ্রুবচাঁদ হালদার কলেজ। দুই পক্ষের মারামারিতে জখম হয়েছেন বেশ কয়েকজন। পরে পুলিস এসে অবস্থা নিয়ন্ত্রণে আনে।

Updated By: Jan 7, 2017, 08:40 PM IST
তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তাল দক্ষিণ চব্বিশ পরগনার ধ্রুবচাঁদ হালদার কলেজ

ওয়েব ডেস্ক: তৃণমূলেরগোষ্ঠী সংঘর্ষে উত্তাল হয়ে উঠল দক্ষিণ চব্বিশ পরগনার ধ্রুবচাঁদ হালদার কলেজ। দুই পক্ষের মারামারিতে জখম হয়েছেন বেশ কয়েকজন। পরে পুলিস এসে অবস্থা নিয়ন্ত্রণে আনে।

জয়নগরের দক্ষিণ বারাসতে ধ্রুবচাঁদ হালদার কলেজ। ছাত্র সংসদ টিএমসিপির দখলে। আর এই দখলের অন্দরের দখলদারির জন্য দীর্ঘদিন কোন্দল চলছে তৃণমূলেরই দুই গোষ্ঠীর। একদল স্থানীয় নেতা গৌর সরকার অনুগামী, অন্য পক্ষ স্থানীয় তৃণমূল বিধায়ক বিশ্বনাথ দাসের অনুগামী।

শনিবার দক্ষিণ চব্বিশ পরগনা জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অমিত সাহা ও কার্যকরী সভাপতি বাহারুল ইসলাম কলেজে দলীয় কাজকর্ম খতিয়ে দেখতে আসেন। এবং তঁদের সামনেই দু-পক্ষের তুমুল সংঘর্ষ শুরু হয়ে যায়।

স্থানীয় বিধায়কের বিরুদ্ধে সরাসরি অভিযোগ তোলা হয়েছে। ঘটনার প্রতিবাদে কলেজে মিছিল করে পড়ুয়ারা। তৃণমূলের তরফে অবশ্য গোষ্ঠীকোন্দলের কথা অস্বীকার করা হয়েছে। কলেজে কলেজে চলতি সংঘর্ষের বিষয়টিতে মুখ্যমন্ত্রীও তেমন গুরুত্ব দেননি। তবে বছরের শুরু থেকেই রাজ্যের উত্তর থেকে দক্ষিণ, বিভিন্ন জেলার একাধিক কলেজে অশান্তি ছড়িয়েছে টিএমসিপির গোষ্ঠী সংঘর্ষের জেরে।

.