সোনারপুর তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

ফের ধর্ষণের চেষ্টার অভিযোগ। এবারও ঘটনাস্থল সেই সোনারপুর। ক্লাস থ্রির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল গঙ্গাজোয়ারা এলাকা। অভিযুক্তের বাড়ি ও কারখানায় চলল ভাঙচুর। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ভিম শর্মা। একটি কাঠের মিলের মালিক ভিম শর্মা ওই ছাত্রীকে বিস্কুট খাওয়ানোর নামে বাড়িতে ডাকে। তারপরই তার ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। এরপরই উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়ি ও কারখানায় চড়াও হয়ে ভাঙচুর চালায়।

Updated By: Feb 8, 2017, 11:03 AM IST
সোনারপুর তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

ওয়েব ডেস্ক: ফের ধর্ষণের চেষ্টার অভিযোগ। এবারও ঘটনাস্থল সেই সোনারপুর। ক্লাস থ্রির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল গঙ্গাজোয়ারা এলাকা। অভিযুক্তের বাড়ি ও কারখানায় চলল ভাঙচুর। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ভিম শর্মা। একটি কাঠের মিলের মালিক ভিম শর্মা ওই ছাত্রীকে বিস্কুট খাওয়ানোর নামে বাড়িতে ডাকে। তারপরই তার ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। এরপরই উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়ি ও কারখানায় চড়াও হয়ে ভাঙচুর চালায়।

আরও পড়ুন- ভিলেন 'সেলিব্রিটি', ঘাতক উদয়নকে নিয়েই সেলফি তোলার হিড়িক

এদিকে, আদিবাসী কিশোরীর রহস্যমৃত্যুতে উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের দাঁতনে। গতকাল হরিয়ানা থেকে অ্যাম্বুল্যান্সে দেউলি গ্রামে পৌছয় স্থানীয় কিশোরী সরস্বতী মুর্মুর দেহ। মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। জানা গেছে ২ বছর আগে গ্রামেরই ১ যুবকের উদ্যোগে কাজের সন্ধানে হরিয়ানায় যায় সরস্বতী। ঘটনায় কিশোরীর পরিবার থানায় খুনের অভিযোগ দায়ের করেছে। তদন্তে নেমে সুবোল বারিক নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে দাঁতন থানার পুলিস।

আরও পড়ুন- কোষাধ্যক্ষের পদ ছাড়তে নারাজ পন্নিরসেলভমের মুখ্যমন্ত্রীত্বে ইস্তফা ফিরিয়ে নেওয়ার 'হুমকি'