ভোটের আগে উত্তপ্ত আমডাঙা

রাত পোহালেই তৃতীয় দফার ভোট। তার কয়েকঘণ্টা আগে রণক্ষেত্রের চেহারা নিল উত্তর চব্বিশ পরগনার আমডাঙা। পর্যবেক্ষকের গাড়ি লক্ষ্য করে বোমা, পুলিসের গাড়ি ভাঙচুর, ২ দলের সংঘর্ষ। সকাল থেকে হিংসার এই ছবির সাক্ষী থাকল আমডাঙার বড়গাছিয়া, বহিছগাছিয়া, কুলডাঙা। রণক্ষেত্র আমডাঙা।

Updated By: Jul 18, 2013, 10:39 PM IST

রাত পোহালেই তৃতীয় দফার ভোট। তার কয়েকঘণ্টা আগে রণক্ষেত্রের চেহারা নিল উত্তর চব্বিশ পরগনার আমডাঙা। পর্যবেক্ষকের গাড়ি লক্ষ্য করে বোমা, পুলিসের গাড়ি ভাঙচুর, ২ দলের সংঘর্ষ। সকাল থেকে হিংসার এই ছবির সাক্ষী থাকল আমডাঙার বড়গাছিয়া, বহিছগাছিয়া, কুলডাঙা।  রণক্ষেত্র আমডাঙা।
 ঘটনার সূত্রপাত বুধবার। বৃহস্পতিবার সকালে থেকে তা চরম আকার নেয়। সিপিআইএম আর তৃণমূলের সংঘর্ষ ছড়িয়ে পড়ে বড়গাছিয়া, বহিছগাছিয়া, কুলডাঙা গ্রামে. ভাঙচুর হয় একশোর বেশি বাড়িতে। ঘটনাস্থলে গেলে পর্যবেক্ষকের গাড়ি লক্ষ্য করেও বোমা পরে। ভাঙচুর হয় পুলিসের গাড়িও। সংঘর্ষের দায় একে অন্যের ঘাড়ে চাপাচ্ছে সিপিআইএম আর তৃণমূল নেতারা।
সংঘর্ষে দুপক্ষের ১৫ জন আহত হয়েছেন। আহত হয়েছেন আমডাঙা থানার ওসি সহ পাঁচ পুলিসকর্মীও। আক্রান্ত হন সাংবাদিকরাও. এলাকায় আধা সামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে। আশপাশের গ্রামগুলিতেও অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।  
 

.