বাহিরিকাণ্ডে গ্রেফতার অন্যতম অভিযুক্ত আনাই শেখ

বাহিরিকাণ্ডে গ্রেফতার হল অন্যতম অভিযুক্ত আনাই শেখ। এফআইআরে যে ২২ জনের নাম রয়েছে, তার মধ্যে ১৫ নম্বরে নাম রয়েছে আনাই শেখের। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস। পুলিস সূত্রে খবর, এফআইআরে পাঁচ নম্বরে নাম থাকা মিঠুন শেখকে খুঁজে পেতে মরিয়া তদন্তকারী অফিসারেরা। পুলিস জানতে পেরেছে, এই মিঠুন শেখই সেদিন অ্যাম্বুলেন্স চালাচ্ছিল।

Updated By: Oct 1, 2015, 10:50 AM IST

ওয়েব ডেস্ক: বাহিরিকাণ্ডে গ্রেফতার হল অন্যতম অভিযুক্ত আনাই শেখ। এফআইআরে যে ২২ জনের নাম রয়েছে, তার মধ্যে ১৫ নম্বরে নাম রয়েছে আনাই শেখের। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস। পুলিস সূত্রে খবর, এফআইআরে পাঁচ নম্বরে নাম থাকা মিঠুন শেখকে খুঁজে পেতে মরিয়া তদন্তকারী অফিসারেরা। পুলিস জানতে পেরেছে, এই মিঠুন শেখই সেদিন অ্যাম্বুলেন্স চালাচ্ছিল।

তদন্তকারীদের ধারণা, মিঠুনকে খুঁজে পাওয়া গেলেই অনেক গুরুত্বপূর্ণ তথ্য সামনে চলে আসবে। জট খুলবে শুটআউটকাণ্ডের। গতকাল রাতে নানুরের পাকুড়িতে মিঠুনের বাড়িতে তল্লাসি চালায় পুলিস। জেলা পুলিস সূত্রে খবর, বাহিরিকাণ্ডের তদন্তের ভার দেওয়া হয়েছে অতিরিক্ত জেলাশাসক আনন্দ রায়কে। গতকাল বিকেল থেকে জেলা পুলিসের পদস্থ আধিকারিকদের নিয়ে দফায় দফায় বৈঠক করেন আনন্দ রায়।

এদিকে বোলপুরের স্বাস্থ্য আধিকারিকের কাছে জমা পড়েছে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট। ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ রয়েছে, কুরবান শেখের দুটি গুলি লেগেছিল। তাতেই মৃত্যু হয় তাঁর। মোর্তাজা শেখের মাথায় গুলি লেগে মৃত্যু হয়। বুড়ো শেখ ওরফে কাজল শেখের কোনও কিছুর আঘাত লেগে মৃত্যু হয়। আজ অথবা আগামিকালের মধ্যে রিপোর্টটি পুলিস সুপারের কাছে পাঠিয়ে দেওয়া হবে।

.