অনুব্রত মণ্ডলের বিতর্কিত মন্তব্যের মামলায় ভোলবদল পুলিসের!

অনুব্রত মণ্ডলের বিতর্কিত মন্তব্যের মামলায় ভোলবদল পুলিসের। সিউড়ি আদালতে সাক্ষ্য দিতে এসে বোলপুরের তত্কালীন সিআই জানিয়ে দিলেন, বোমা মারা বা ঘর জ্বালিয়ে দেওয়ার বিষয়ে তিনি কিছুই জানেন না। যিনি বক্তব্য রাখছেন, তিনি অনুব্রত মণ্ডল। নির্দল প্রার্থীদের ঘর জ্বালিয়ে দেওয়া বা পুলিসকে বোমা মারার কথা তাঁর মুখে। একদম পরিষ্কার। তারপর এই বক্তব্য নিয়ে বীরভূমের দাপুটে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে মামলা হয়। নানা টালবাহানার পর প্রথম চব্বিশ ঘণ্টার স্টুডিওয় এই বক্তব্যের জন্য ক্ষমাও চেয়ে নেন তিনি। অথচ প্রায় দুবছর পর সেই মামলায় উল্টো সুর পুলিসের।

Updated By: Nov 19, 2016, 06:00 PM IST
অনুব্রত মণ্ডলের বিতর্কিত মন্তব্যের মামলায় ভোলবদল পুলিসের!

ওয়েব ডেস্ক: অনুব্রত মণ্ডলের বিতর্কিত মন্তব্যের মামলায় ভোলবদল পুলিসের। সিউড়ি আদালতে সাক্ষ্য দিতে এসে বোলপুরের তত্কালীন সিআই জানিয়ে দিলেন, বোমা মারা বা ঘর জ্বালিয়ে দেওয়ার বিষয়ে তিনি কিছুই জানেন না। যিনি বক্তব্য রাখছেন, তিনি অনুব্রত মণ্ডল। নির্দল প্রার্থীদের ঘর জ্বালিয়ে দেওয়া বা পুলিসকে বোমা মারার কথা তাঁর মুখে। একদম পরিষ্কার। তারপর এই বক্তব্য নিয়ে বীরভূমের দাপুটে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে মামলা হয়। নানা টালবাহানার পর প্রথম চব্বিশ ঘণ্টার স্টুডিওয় এই বক্তব্যের জন্য ক্ষমাও চেয়ে নেন তিনি। অথচ প্রায় দুবছর পর সেই মামলায় উল্টো সুর পুলিসের।

আরও পড়ুন কেন্দ্র কি নোট বদল বন্ধ করে দেবে? অর্থমন্ত্রকের অলিগলিতে শোনা যাচ্ছে গুঞ্জন

শনিবার সিউড়ি আদালতে সাক্ষ্য দিতে আসেন বোলপুরের তত্কালীন সিআই চন্দ্রশেখর দাস। বিচারকের সব প্রশ্নের উত্তরে সম্পূর্ণ ভোলবদল করেন তিনি।পুলিসকে বোমা মারা বা ঘর জ্বালিয়ে দেওয়ার কথা অনুব্রত মণ্ডল বলেছিলেন কিনা, তা তিনি জানেন না বলে বিচারককে বলেন চন্দ্রশেখর দাস। যাঁকে নিয়ে এত বিতর্ক, সেই অনুব্রত মণ্ডলও ভোলবদল করেছেন এদিন। এই ধরনের কোনও মন্তব্য করেননি বলে ফের জানালেন তিনি। এর আগে দুবার সাক্ষ্য দেবার ডেট থাকলেও চন্দ্রশেখর দাস না আসায় তাঁর নামে ওয়ারেন্ট বেরোয়। শনিবার তিনি ৫০০ টাকার বন্ডে জামিন নেন। চলতি মাসের তিরিশ তারিখ এই মামলার পরবর্তী শুনানি। অনুব্রত মণ্ডলকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

আরও পড়ুন  নোট বাতিলের জেরে টান পড়েছে প্রণামীর বাক্সে

.