পুরুলিয়ায় বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারে চাঞ্চল্য

মাটি খুঁজে মিলল রকেট, রকেট লঞ্চার, ও AK সিরিজের রাইফেল। এই ঘটনাকে কেন্দ্র কের চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ার খটঙ্গায়। তদন্তের স্বার্থে ঘটনাস্থলে যাচ্ছে CID দল। গোটা এলাকাটি ঘিরে রাখা হয়েছে।

Updated By: Aug 6, 2016, 12:16 PM IST
পুরুলিয়ায় বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারে চাঞ্চল্য
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : মাটি খুঁজে মিলল রকেট, রকেট লঞ্চার, ও AK সিরিজের রাইফেল। এই ঘটনাকে কেন্দ্র কের চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ার খটঙ্গায়। তদন্তের স্বার্থে ঘটনাস্থলে যাচ্ছে CID দল। গোটা এলাকাটি ঘিরে রাখা হয়েছে।

আরো পড়ুন- মুর্শিদাবাদের ইসলামপুর থানার সীমান্ত এলাকা থেকে ধৃত দুই মণিপুরের যুবক

গতমাসের শেষদিকে খটঙ্গা এলাকা থেকেই রথু প্রামাণিক ও জামালউদ্দিন নামে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিস। খবর ছিল, এরা দু'জন অস্ত্র কারবারের সঙ্গে যুক্ত। ধৃতদের কাছ থেকেও মিলেছিল বেশকিছু অত্যাধুনিক অস্ত্র। তাদের জেরা করে এবার উদ্ধার হল রকেট ও রকেট লঞ্চারের মতো অস্ত্র। মাটির নিচে, প্লাস্টিকে মুড়িয়ে রাখা ছিল সেগুলি। পুলিসের প্রাথমিক অনুমান, ১৯৯৫ সালের ডিসেম্বরের পুরুলিয়া অস্ত্রবর্ষণ কাণ্ডের সঙ্গে এর যোগ রয়েছে। জয়পুর থানার অন্তর্গত এই এলাকাতেই সেইসময় অস্ত্রবর্ষণ হয়। পুলিস সেইসময় সব অস্ত্র উদ্ধার করতে পারেনি। মনে করা হচ্ছে, লুকিয়ে রাখা সেই সমস্ত অস্ত্রই বিভিন্ন সময়ে কাজে লাগানোর চেষ্টা করে স্থানীয় দুষ্কৃতীরা।

.