বিধায়ক মানস ভুঁইঞা সহ তিন কংগ্রেস নেতার বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

কংগ্রেস বিধায়ক মানস ভুঁইঞা সহ তিন কংগ্রেস নেতার বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা। তালিকায় রয়েছেন পশ্চিম মেদিনীপুর জেলা কংগ্রেস সভাপতি বিকাশ ভুঁইঞা এবং সবং পঞ্চায়েত সমিতির সভাপতি অমল পণ্ডাও। গত আটই এপ্রিল সবংয়ের দুবরাজপুরে তৃণমূল নেতা জয়দেব পণ্ডাকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। মানস ভুঁইঞা সহ মোট ২৩ জনের বিরুদ্ধে খুনে জড়িত থাকার অভিযোগ ওঠে। চোদ্দই জুন কংগ্রেস বিধায়কের আগাম জামিনের আবেদন খারিজ করে মেদিনীপুর জেলা আদালত।

Updated By: Jul 4, 2016, 03:32 PM IST
বিধায়ক মানস ভুঁইঞা সহ তিন কংগ্রেস নেতার বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

ওয়েব ডেস্ক: কংগ্রেস বিধায়ক মানস ভুঁইঞা সহ তিন কংগ্রেস নেতার বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা। তালিকায় রয়েছেন পশ্চিম মেদিনীপুর জেলা কংগ্রেস সভাপতি বিকাশ ভুঁইঞা এবং সবং পঞ্চায়েত সমিতির সভাপতি অমল পণ্ডাও। গত আটই এপ্রিল সবংয়ের দুবরাজপুরে তৃণমূল নেতা জয়দেব পণ্ডাকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। মানস ভুঁইঞা সহ মোট ২৩ জনের বিরুদ্ধে খুনে জড়িত থাকার অভিযোগ ওঠে। চোদ্দই জুন কংগ্রেস বিধায়কের আগাম জামিনের আবেদন খারিজ করে মেদিনীপুর জেলা আদালত।

পুলিসের পক্ষ থেকে মেদিনীপুর সিজিএম আদালতে মানস ভুঁইঞা সহ তিনজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করা হয়। আবেদন মঞ্জুর করেন বিচারক অনীক ব্যানার্জি। পুলিসসূত্রে খবর, বিধানসভা অধিবেশনের জন্য কংগ্রেস বিধায়ককে গ্রেফতারে কিছু সমস্যা রয়েছে। অধিবেশন শেষ হলেই এবিষয়ে তোড়জোড় শুরু হবে। ইতিমধ্যেই এই মামলায় গ্রেফতার হয়েছেন এগারো জন কংগ্রেস নেতা কর্মী।

 

.