রাজ্যের কোন জেলায় ATM-এর কী অবস্থা, জানুন

ভোগান্তি আর শেষ নেই। টাকা বাতিলের পর ছয় দিন হল। কিন্তু সুরাহা হল না। এখনও এটিএমে লাইন। ব্যাঙ্কে লাইন। অসুবিধায় পড়ছেন মানুষ। ঊনিশশো সাতাশি সালের আগে গোটা ভারতে এটিএম ব্যপারটাই ছিল না। HSBCর  হাতধরে সাতাশি সালে দেশে প্রথম এটিএম আসে। দুহাজার সালের পর থেকে ঘর গেরস্থালির জীবনে অঙ্গাঙ্গি  জড়িয়ে যায় এটিএম। নোট বাতিলের উত্তাল সময়ে এই ATM গিয়েই নাকাল হচ্ছেন মানুষ। কেননা টাকা নেই ATM-এ।

Updated By: Nov 14, 2016, 06:48 PM IST
রাজ্যের কোন জেলায় ATM-এর কী অবস্থা, জানুন

ওয়েব ডেস্ক: ভোগান্তি আর শেষ নেই। টাকা বাতিলের পর ছয় দিন হল। কিন্তু সুরাহা হল না। এখনও এটিএমে লাইন। ব্যাঙ্কে লাইন। অসুবিধায় পড়ছেন মানুষ। ঊনিশশো সাতাশি সালের আগে গোটা ভারতে এটিএম ব্যপারটাই ছিল না। HSBCর  হাতধরে সাতাশি সালে দেশে প্রথম এটিএম আসে। দুহাজার সালের পর থেকে ঘর গেরস্থালির জীবনে অঙ্গাঙ্গি  জড়িয়ে যায় এটিএম। নোট বাতিলের উত্তাল সময়ে এই ATM গিয়েই নাকাল হচ্ছেন মানুষ। কেননা টাকা নেই ATM-এ।

আরও পড়ুন নোট বিতর্কে বিরোধীদের কোণঠাসা করতে দ্বিমুখী কৌশল নিলেন প্রধানমন্ত্রী

বর্ধমান - গুরু নানক জয়ন্তী উপলক্ষ্যে  ব্যাঙ্ক ছুটি। তবে ATM খোলা। কিন্তু এই খোলাটা সর্বক্ষেত্রে ঠিক  নয়, টাকা সব জায়গায় মিলছে না। কোনও কোনও ATM-এ টাকা নেই বলে বোর্ড ঝোলানো রয়েছে।

বাঁকুড়া - বাঁকুড়াতেও বহু এটিএম বন্ধ। কোথাও এটিএম থাকলেও টাকা নেই, কিম্বা লিঙ্ক নেই।

নদিয়া - একই অবস্থা নদিয়াতে । এটিএম খোলা থাকলেও টাকা নেই।তবে চরম অবস্থা পাহাড়ে, বেশিরভাগ এটিএমেই টাকা নেই। শিলিগুড়ি বেশিরভাগ এটিএম কাউন্টারেই ঝাঁপ বন্ধ।

আরও পড়ুন  হাওয়ালা ব্যবস্থা কীভাবে কাজ করে, জেনে নিন

.