দক্ষিণ চব্বিশ পরগনার উস্তিতে প্রকাশ্যে আক্রান্ত ব্যবসায়ী

ফের এক বার ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চলল। দক্ষিণ চব্বিশ পরগনার উস্তিতে একেবারে প্রকাশ্যে বাজারের মধ্যে আক্রান্ত হলেন ব্যবসায়ী । অভিযোগ, তোলাবাজি ও জমি দখলে বাধা দেওয়াতেই এই হামলা। আক্রান্ত ব্যবসায়ীকে চিকিত্সার জন্য কলকাতায় আনা হয়েছে। শনিবার নোয়াপাড়ার পর রবিবার দক্ষিণ ২৪ পরগনার উস্তি। আবার তোলাবাজ, দখলদারের বেপরোয়া গুলির শিকার স্থানীয় ব্যবসায়ী।

Updated By: Jul 3, 2016, 09:13 PM IST
দক্ষিণ চব্বিশ পরগনার উস্তিতে প্রকাশ্যে আক্রান্ত ব্যবসায়ী

ওয়েব ডেস্ক: ফের এক বার ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চলল। দক্ষিণ চব্বিশ পরগনার উস্তিতে একেবারে প্রকাশ্যে বাজারের মধ্যে আক্রান্ত হলেন ব্যবসায়ী । অভিযোগ, তোলাবাজি ও জমি দখলে বাধা দেওয়াতেই এই হামলা। আক্রান্ত ব্যবসায়ীকে চিকিত্সার জন্য কলকাতায় আনা হয়েছে। শনিবার নোয়াপাড়ার পর রবিবার দক্ষিণ ২৪ পরগনার উস্তি। আবার তোলাবাজ, দখলদারের বেপরোয়া গুলির শিকার স্থানীয় ব্যবসায়ী।

অভিযোগ জামির মোল্লা নামে স্থায়ীন এক দুষ্কৃতীর তোলাবাজি ও জমি দখলে বাধা দেন মাংস ব্যবসায়ী আবদুর রহিম মণ্ডল। বিষয়টি নিয়ে রবিবার সকালে দুপক্ষের মীমাংসা -আলোচনা হওয়ার কথা ছিল। তার আগেই হামলা। সকালে ভরা বাজারের মধ্যে মাংসের দোকানের সামনে আবদুর রহিম মোল্লার উপর চড়াও হয় জামির ও তাঁর দলবল। ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় জামির। স্থানীয় লোকজন জামিরকে ধরে ফেললেও চম্পট দেয় তাঁর সঙ্গীরা। পুলিস জামির মোল্লাকে গ্রেফতার করেছে।

.