সিপিএমের মিছিলে হামলা, মহম্মদ সেলিমের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ

সিপিএমের মিছিলে হামলা। মহম্মদ সেলিমের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনা ঘিরে উত্তপ্ত বর্ধমানের কেতুগ্রামের কাঁদরা। সিপিএমের দাবি, পুলিসের সামনেই হামলা হয়। তৃণমূলের পাল্টা অভিযোগ, হামলা চালায় সিপিএমই।  

Updated By: Jan 20, 2016, 07:45 PM IST
সিপিএমের মিছিলে হামলা, মহম্মদ সেলিমের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ

ওয়েব ডেস্ক: সিপিএমের মিছিলে হামলা। মহম্মদ সেলিমের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনা ঘিরে উত্তপ্ত বর্ধমানের কেতুগ্রামের কাঁদরা। সিপিএমের দাবি, পুলিসের সামনেই হামলা হয়। তৃণমূলের পাল্টা অভিযোগ, হামলা চালায় সিপিএমই।  
    
সিপিএমের সভা-মিছিলকে ঘিরেই যত গণ্ডগোল। সকালে অবশ্য ছবিটা ছিল অন্য। শুনশান রাস্তাঘাট। দোকানবাজার বন্ধ। যেন অঘোষিত বনধ চলছে। কেতুগ্রামের ফুটিসাঁকোতে সিপিএমের জনসভায় স্টেজ পর্যন্ত বাধা যায়নি। মহম্মদ সেলিম সহ দলের নেতারা বক্তৃতা দেন লরিতে দাঁড়িয়ে। মিছিল-সভা শেষে ফেরার পথেই কাঁদরায় সিপিএম কর্মীদের লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ উঠেছে। সাংসদ মহম্মদ সেলিমের গাড়িও ছিল টার্গেট। দাবি সিপিএমের। আহত হন দু জন সিপিএম কর্মী। তৃণমূলের পাল্টা দাবি, তাঁরাই আসলে সভাফেরত সিপিএম কর্মীদের আক্রমণের শিকার।

সামনে দাঁড়িয়ে পুলিস। পৌছে যান কেতুগ্রাম থানার আইসি-ও। তার মধ্যেই চড়তে থাকে উত্তেজনার পারদ। পাঁচুন্দিতে প্রায় ঘণ্টাখানেক পথ অবরোধ করে সিপিএম। এদিন ফুটিসাঁকোর সভায় যোগ দিতে মুর্শিদাবাদ ও বীরভূম থেকেও দুটি মিছিল যাওয়ার কথা ছিল। কিন্তু অভিযোগ, শুরুই করতে দেওয়া হয়নি মিছিলগুলিকে। মুর্শিদাবাদের বড়ঞার মামুদপুরে বাদশাহি রোডে জড়ো হন সিপিএম কর্মীরা। কিন্তু সেই বাস আর ছাড়েনি। আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানোর অভিযোগ উঠেছে। প্রতিবাদে বাহাদুরপুরে অবরোধ হয় কৃষক সভার পক্ষ থেকে। অবরোধ ঘিরেও ধুন্ধুমার কাণ্ড বেধে যায়। পুলিসের সঙ্গে চলে ধস্তাধস্তি। পুলিস লাঠিচার্জ করে তুলে দেয় অবরোধকারীদের।

.