অটোতে করে এসে আরজি পার্টির ওপর হামলা

অটোতে করে এসে আরজি পার্টির ওপর হামলা। গতকাল রাতে হামলার পর আজ সকালে অটো চালকদের পাল্টা মার বাসিন্দাদের। এর জেরে উত্তপ্ত হুগলির পার ডানকুনির চৌমাথা এলাকা। বন্ধ পার ডানকুনি ও কোননগর রুটের অটো। চরম ভোগান্তিতে নিত্যযাত্রীরা।  ঘটনায় ছজনকে আটক করেছে ডানকুনি থানার পুলিস। পার ডানকুনিতে রাত প্রহরায় থাকা কয়েকজন বাসিন্দার সঙ্গে বচসা হয় মদ্যপ যুবকদের।

Updated By: May 22, 2016, 10:38 PM IST
অটোতে করে এসে আরজি পার্টির ওপর হামলা

ওয়েব ডেস্ক: অটোতে করে এসে আরজি পার্টির ওপর হামলা। গতকাল রাতে হামলার পর আজ সকালে অটো চালকদের পাল্টা মার বাসিন্দাদের। এর জেরে উত্তপ্ত হুগলির পার ডানকুনির চৌমাথা এলাকা। বন্ধ পার ডানকুনি ও কোননগর রুটের অটো। চরম ভোগান্তিতে নিত্যযাত্রীরা।  ঘটনায় ছজনকে আটক করেছে ডানকুনি থানার পুলিস। পার ডানকুনিতে রাত প্রহরায় থাকা কয়েকজন বাসিন্দার সঙ্গে বচসা হয় মদ্যপ যুবকদের।

মদ্যপ যুবকরা তখনকার মতো চলে গেলেও পরে অটোয় করে দলবল নিয়ে তারা হাজির হয়। রাত প্রহরীদের বাঁশ, লাঠি, রড দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। আহত আরজি পার্টির দুই রাত প্রহরী শাহিল মল্লিক ও শেখ রাকিব হিন্দমোটরের কমলা রায় হাসপাতালে ভর্তি। এরপরই রবিবার সকাল থেকে স্থানীয় যুবকরা পার ডানকুনি-কোননগর রুটের সমস্ত অটোতে ভাঙচুর চালায়। বেশ কয়েকজন অটোচালককে মারধর করা হয়। আহত অটোচালকরা কোন্নগরের কানাইপুর হাসপাতালে চিকিত্সাধীন। অটোচালকদের অভিযোগ, সব দেখেও নীরব পুলিস। অটো চালক ও বাসিন্দাদের সংঘর্ষে দফায় দফায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। এরপরই অটো বন্ধ হয়ে যায়। চরম ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরা।

.