খারাপ আবহাওয়ার জন্য ব্যাহত বাগডোগরা বিমানবন্দরের উড়ান পরিষেবা

পর্যটকদের ভোগান্তি আকাশ পথেও। দার্জিলিং বা সিকিম পাহাড়, কিংবা ডুয়ার্স। এই তিনটি জায়গায় ঘুরতে যাওয়ার জন্য একমাত্র বিমানবন্দর বাগডোগরা। খারাপ আবহাওয়ার কারণে ব্যাহত হচ্ছে সেই বাগডোগরা বিমানবন্দরের উড়ান। বাগডোগরা থেকে বিমান ছাড়তে দেরি হচ্ছে।  গতকাল গো এয়ারের ৩টি উড়ান বতিল করা হয়। ১৩টি বিমান দেরিতে ছাড়ে। আজও খারাপ আবহাওয়ায় বিমান চলাচলে বিঘ্ন হওয়ার সম্ভাবনা রয়েছে।

Updated By: Oct 13, 2016, 06:49 PM IST
খারাপ আবহাওয়ার জন্য ব্যাহত বাগডোগরা বিমানবন্দরের উড়ান পরিষেবা
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : পর্যটকদের ভোগান্তি আকাশ পথেও। দার্জিলিং বা সিকিম পাহাড়, কিংবা ডুয়ার্স। এই তিনটি জায়গায় ঘুরতে যাওয়ার জন্য একমাত্র বিমানবন্দর বাগডোগরা। খারাপ আবহাওয়ার কারণে ব্যাহত হচ্ছে সেই বাগডোগরা বিমানবন্দরের উড়ান। বাগডোগরা থেকে বিমান ছাড়তে দেরি হচ্ছে।  গতকাল গো এয়ারের ৩টি উড়ান বতিল করা হয়। ১৩টি বিমান দেরিতে ছাড়ে। আজও খারাপ আবহাওয়ায় বিমান চলাচলে বিঘ্ন হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- ১০ নম্বর জাতীয় সড়কে ধস; বিপর্যস্ত সিকিম-শিলিগুড়ি সড়ক যোগাযোগ ব্যবস্থা

এদিকে, পুজোর মরসুমে সিকিম বেড়াতে গিয়ে গতকাল থেকেই দুর্ভোগে পর্যটকরা। টানা বৃষ্টিতে ধসের জেরে সিকিম-শিলিগুড়ি সড়ক যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণ বিপর্যস্ত হয়ে পড়়ে। শিলিগুড়ি থেকে সিকিম যাওয়ার পথে কালিঝোরার কাছে ১০ নম্বর জাতীয় সড়কে ধস নামে। ধসের ফলে বিস্তির্ণ এলাকার রাস্তা ভেঙে যায়। এরফলে ওই রাস্তা দিয়ে গাড়ি চলাচল সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। ইতিমধ্যেই কাজে নেমেছে বিপর্যয় মোকাবিলা টিম। পাহাড়ে আটকে পড়েছে বহু পর্যটকই।

.