চাঙড় খসে আতঙ্ক বাঁকুড়া সম্মিলনীতে

ছাদের চাঙড় খসে আতঙ্ক ছড়াল বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে। শনিবার সকাল ৮টা নাগাদ হাসপাতালের শিশু বিভাগের ছাদের চাঙড় খসে পড়ে। এই ঘটনায় আহত হয়েছেন এক মহিলা। ঘটনার পর বিভাগ থেকে রোগীদের বের করে নিয়ে যান আতঙ্কিত আত্মীয়রা। পরে নবনির্মিত ভবনে রোগীদের স্থানান্তরিত করে চিকিত্সা শুরু হয়।

Updated By: Apr 7, 2012, 04:50 PM IST

ছাদের চাঙড় খসে আতঙ্ক ছড়াল বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে। শনিবার সকাল ৮টা নাগাদ হাসপাতালের শিশু বিভাগের ছাদের চাঙড় খসে পড়ে। এই ঘটনায় আহত হয়েছেন এক মহিলা। ঘটনার পর বিভাগ থেকে রোগীদের বের করে নিয়ে যান আতঙ্কিত আত্মীয়রা। পরে নবনির্মিত ভবনে রোগীদের স্থানান্তরিত করে চিকিত্সা শুরু হয়।   
সকাল ৮টা নাগাদ আচমকাই ফ্যান সহ শিশু বিভাগের সিলিংয়ের চাঙড় খসে পড়ে। ঘটনায় গুরুতর আহত হন ছায়া মান্না নামে এক মহিলা। আরও বিপদের আশঙ্কায় ভর্তি থাকা শিশু-মহিলা এবং তাঁদের আত্মীয়েরা হাসপাতাল ভবনের বাইরে বেরিয়ে যান। তাড়াহুড়োয় নামতে গিয়ে অনেকে স্যালাইনের বোতল হাতেই নীচে নেমে যান। হাসপাতালে অব্যবস্থার অভিযোগে সুপারের ঘরের সামনে বিক্ষোভ দেখান রোগীদের পরিবারের লোকজন। শিশুবিভাগ ঘুরে দেখেন হাসপাতাল সুপার, পুলিস ও পূর্ত দফতরের আধিকারিকরা। পরে হাসপাতালেরই নবনির্মিত ভবনে রোগীদের স্থানান্তরিত করে শুরু হয় চিকিত্‍‍সা।

.