আরএসপি-তৃণমূল সংঘর্ষ বাসন্তীতে

মিছিল থেকে হামলা এবং তা থেকে দুটি রাজনৈতিক দলের মধ্যে সংঘর্ষের ঘটনায় উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। শনিবার কাঁঠালবেড়িয়া গ্রামপঞ্চায়েতের ভাঙনখালি গ্রামে অশান্তি ছড়ায়। সন্ধেয় একশো দিনের কাজের হিসেব নিয়ে বসেছিলেন কয়েকজন আরএসপি সমর্থক। তখন তাঁদের পাশ দিয়ে তৃণমূল কংগ্রেসের একটি মিছিল যাচ্ছিল। আরএসপি সমর্থকদের অভিযোগ, তৃণমূল কংগ্রেসের মিছিল থেকে প্রথমে তাঁদের ওপরে হামলা চালানো হয়।

Updated By: Mar 25, 2012, 03:04 PM IST

মিছিল থেকে হামলা এবং তা থেকে দুটি রাজনৈতিক দলের মধ্যে সংঘর্ষের ঘটনায় উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। শনিবার কাঁঠালবেড়িয়া গ্রামপঞ্চায়েতের ভাঙনখালি গ্রামে অশান্তি ছড়ায়। সন্ধেয় একশো দিনের কাজের হিসেব নিয়ে বসেছিলেন কয়েকজন আরএসপি সমর্থক। তখন তাঁদের পাশ দিয়ে তৃণমূল কংগ্রেসের একটি মিছিল যাচ্ছিল। আরএসপি সমর্থকদের অভিযোগ, তৃণমূল কংগ্রেসের মিছিল থেকে প্রথমে তাঁদের ওপরে হামলা চালানো হয়।
কিছুক্ষণের মধ্যেই এই নিয়ে আরএসপি এবং তৃণমূলের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। চলে ব্যাপক বোমাবাজি। সংঘর্ষে দুপক্ষের কুড়িজন আহত হন। তাঁদের বাসন্তী ব্লক হাসপাতালে ভর্তি করা হয়। দুদলের ২৮ জন সমর্থককে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার জেরে শনিবার রাতে এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়। এখনও থমথমে ভাঙনখালি গ্রাম। এলাকায় পুলিস পিকেট বসানো হয়েছে।

.