অপাসারিত হওয়ার পরেও বিতর্ক পিছু ছাড়ছে না ভারতী ঘোষের

অপাসারিত হওয়ার পরেও বিতর্ক পিছু ছাড়ছে না ভারতী ঘোষের। ফের এই আইপিএসের বিরুদ্ধে কমিশনে নালিশ জানালেন মানস ভুঁইঞার। অভিযোগ, ভোটের দিন পশ্চিম মেদিনীপুরের পুলিস প্রশাসনের উপর প্রভাব খাটিয়েছেন ভারতী। দ্বিতীয় দিনের ভোটের পর ফের কমিশনের দ্বারস্থ মানস ভুঁইঞা। সরাসরি অভিযোগ তুললেন,  কমিশনের ভূমিকা নিয়েই।

Updated By: Apr 13, 2016, 11:00 PM IST
অপাসারিত হওয়ার পরেও বিতর্ক পিছু ছাড়ছে না ভারতী ঘোষের

ওয়েব ডেস্ক: অপাসারিত হওয়ার পরেও বিতর্ক পিছু ছাড়ছে না ভারতী ঘোষের। ফের এই আইপিএসের বিরুদ্ধে কমিশনে নালিশ জানালেন মানস ভুঁইঞার। অভিযোগ, ভোটের দিন পশ্চিম মেদিনীপুরের পুলিস প্রশাসনের উপর প্রভাব খাটিয়েছেন ভারতী। দ্বিতীয় দিনের ভোটের পর ফের কমিশনের দ্বারস্থ মানস ভুঁইঞা। সরাসরি অভিযোগ তুললেন,  কমিশনের ভূমিকা নিয়েই।

ভোট শুরুর আগেই  ভারতী ঘোষকে জঙ্গলমহল থেকে সরিয়ে দেয় কমিশন। মানস ভুঁইঞার অভিযোগ, ভোটের আগে একদিন অন্তর জেলায় গেছেন ভারতী।  সবং-পিংলা-কেশপুর-নরায়ণগড়ের ওসিরা কাজ করেছেন তার নির্দেশেই। মানস ভুঁইঞার দাবি, সূর্যকান্ত মিশ্র, এবং তাঁকে অসুবিধায় ফেলতে তৃণমূলের এজেন্টের মতো কাজ করেছেন ভারতী। তাঁর আরও আশঙ্কা কমিশন এখনই সতর্ক না হলে অপসারিত পুলিস কমিশনার রাজীবা কুমারকে নিয়ে একই অভিযোগ উঠবে কলকাতায়। ভোটের দিন কমিশনের পর্যবেক্ষকদের ভূমিকা, বাহিনী মোতায়েন নিয়েও প্রশ্ন তুলেছেন মানস ভুঁইঞা।

.