মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে মুদিখানার দোকান থেকে উদ্ধার ৪৯ কেজি বোমার মশলা

শিলিগুড়ি, কাটোয়ার পর এবার মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ। গোপনসূত্রে খবর পেয়ে দরবেশ পাড়ার একটি মুদিখানার দোকান থেকে গতকালই উনপঞ্চাশ কেজি বোমার মশলা উদ্ধার করে পুলিস। আটক করা হয় দুজনকে। তাদের জিজ্ঞাসাবাদ করে রাতে আরও দুজনকে আটক করা হয়। তাদের থেকেই খবর পেয়ে  আজ সকালে আরও একান্ন কেজি বোমার মশলা উদ্ধার করেছে পুলিস। আটক চারজনকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে রঘুনাথগঞ্জ থানার পুলিস। কিন্তু মুদিখানার দোকানে কেন এই বিপুল পরিমান বোমার মশলা মজুত করা হয়েছিল তাই খতিয়ে দেখা হচ্ছে।

Updated By: Nov 8, 2016, 03:54 PM IST
মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে মুদিখানার দোকান থেকে উদ্ধার ৪৯ কেজি বোমার মশলা

ওয়েব ডেস্ক: শিলিগুড়ি, কাটোয়ার পর এবার মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ। গোপনসূত্রে খবর পেয়ে দরবেশ পাড়ার একটি মুদিখানার দোকান থেকে গতকালই উনপঞ্চাশ কেজি বোমার মশলা উদ্ধার করে পুলিস। আটক করা হয় দুজনকে। তাদের জিজ্ঞাসাবাদ করে রাতে আরও দুজনকে আটক করা হয়। তাদের থেকেই খবর পেয়ে  আজ সকালে আরও একান্ন কেজি বোমার মশলা উদ্ধার করেছে পুলিস। আটক চারজনকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে রঘুনাথগঞ্জ থানার পুলিস। কিন্তু মুদিখানার দোকানে কেন এই বিপুল পরিমান বোমার মশলা মজুত করা হয়েছিল তাই খতিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে, শিলিগুড়িতে বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ শুরু করল CID এর বম্ব ডিসপোজাল স্কোয়াড। দুধিয়ার নদী চরে বোমা নিষ্ক্রিয় করা হচ্ছে। ঘটনাস্থলে রয়েছে দমকল। কড়া নিরাপত্তার মধ্যেই বোমাগুলিকে নিষ্ক্রিয় করা হচ্ছে। রাখা হয়েছে মেডিক্যাল টিম।