জমির টাকা নিয়ে বিবাদের জেরে বোমাবাজি মুর্শিদাবাদে

জমির টাকা নিয়ে বিবাদের জেরে বোমাবাজি মুর্শিদাবাদে। বেলডাঙা থানা এলাকার ঘটনা। বোমাবাজিতে জখম মা ও মেয়ে। অভিযোগ আনিসুর রহমানের কাছে বেশ কয়েকজন দালাল টাকার জন্য চাপ দেয়। টাকা দিতে না পারায় তাঁর বাড়িতে বোমা মারে। জখম স্ত্রী ও মেয়েকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। আহতদের নাম আয়েশা খাতুন ও তরজুমা বিবি।

Updated By: Feb 24, 2017, 04:06 PM IST
জমির টাকা নিয়ে বিবাদের জেরে বোমাবাজি মুর্শিদাবাদে

ওয়েব ডেস্ক: জমির টাকা নিয়ে বিবাদের জেরে বোমাবাজি মুর্শিদাবাদে। বেলডাঙা থানা এলাকার ঘটনা। বোমাবাজিতে জখম মা ও মেয়ে। অভিযোগ আনিসুর রহমানের কাছে বেশ কয়েকজন দালাল টাকার জন্য চাপ দেয়। টাকা দিতে না পারায় তাঁর বাড়িতে বোমা মারে। জখম স্ত্রী ও মেয়েকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। আহতদের নাম আয়েশা খাতুন ও তরজুমা বিবি।

আরও পড়ুন

জলপাইগুড়ি শিশু পাচার কাণ্ডে ধৃত চন্দনা চক্রবর্তীর হোমের সুপারকে ডেকে পাঠাল CID

অন্যদিকে, জলপাইগুড়ি শিশু পাচার কাণ্ডে ধৃত চন্দনা চক্রবর্তীর হোমের সুপারকে ডেকে পাঠাল CID। তদন্তকারীদের ধারণা, হোম সুপার দীপ্তি ঘোষকে জিজ্ঞাসাবাদ করলে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। এদিকে হোম সুপার দীপ্তি ঘোষ জানিয়েছেন, বিমলা শিশু গৃহ ও আশ্রয় হোম, এই দুইয়ের মাঝখানে একটি দেওয়াল তৈরি করে দিয়েছিল চন্দনা। ফলে বোঝার উপায় ছিল না অবিবাহিত মহিলাদের সন্তান কোথায় যায়। জন্মের পর শিশুকে পেশ করা হতো চাইল্ড কমিটির সামনে। সে জন্য সরকারি নিয়ম কানুন মেনে চলা হতো। কিন্তু এর আড়ালেই যে সক্রিয় পাচার চক্র, তা বুঝতে পারেননি তিনি। দাবি ওই হোম সুপারের।