চাকরি না পাওয়ার অভিযোগে ভাঙচুর বর্ধমান পোস্ট অফিসে, নেতৃত্বে অধীর

অধীর চৌধুরীর উপস্থিতিতেই বর্ধমান পোস্ট অফিসে চড়াও হয়ে ভাঙচুর চালাল কংগ্রেস কর্মীরা। পোস্ট অফিসের মেলগার্ড পদের জন্য আজই ছিল ফর্ম জমা দেওয়ার শেষদিন। অভিযোগ, চারটের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় গেট। কাছেই কার্জন গেটে সভা করছিলেন অধীর চৌধুরী। হতাশ চাকরিপ্রার্থীরা তাঁর কাছে গিয়ে অভিযোগ জানান। এরপরই, অধীর চৌধুরীর নেতৃত্বে পোস্ট অফিসে হাজির হন কংগ্রেস কর্মীরা। রীতিমতো ভাঙচুর চলে পোস্ট অফিস চত্বরে।

Updated By: May 19, 2015, 08:43 PM IST
চাকরি না পাওয়ার অভিযোগে ভাঙচুর বর্ধমান পোস্ট অফিসে, নেতৃত্বে অধীর

ওয়েব ডেস্ক: অধীর চৌধুরীর উপস্থিতিতেই বর্ধমান পোস্ট অফিসে চড়াও হয়ে ভাঙচুর চালাল কংগ্রেস কর্মীরা। পোস্ট অফিসের মেলগার্ড পদের জন্য আজই ছিল ফর্ম জমা দেওয়ার শেষদিন। অভিযোগ, চারটের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় গেট। কাছেই কার্জন গেটে সভা করছিলেন অধীর চৌধুরী। হতাশ চাকরিপ্রার্থীরা তাঁর কাছে গিয়ে অভিযোগ জানান। এরপরই, অধীর চৌধুরীর নেতৃত্বে পোস্ট অফিসে হাজির হন কংগ্রেস কর্মীরা। রীতিমতো ভাঙচুর চলে পোস্ট অফিস চত্বরে।

ডাকাবুকো হওয়ার রেকর্ড ছিল আগে থেকেই। এবার আবার শিরোনামে এলেন অধীর চৌধুরী। তবে এবার কোনও বিরোধীকে আক্রমণ নয়। শাসকের বিরুদ্ধে যে অভিযোগ করতেন স্বয়ং অধীর, সেই ভাঙচুরের অভিযোগে অভিযুক্ত হলেন তিনি নিজেই।

.