শীতের রাতে বাইকে বাড়ি ফেরার পথে দুই ব্যবসায়ী খুন

কাজ সেরে শীতের রাতে বাড়ি ফেরার পথে দুই ব্যবসায়ীকে খুন করল দুষ্কৃতীরা। আসানসোল ও বর্ধমানে দুটি ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Updated By: Dec 25, 2013, 11:56 AM IST

কাজ সেরে শীতের রাতে বাড়ি ফেরার পথে দুই ব্যবসায়ীকে খুন করল দুষ্কৃতীরা। আসানসোল ও বর্ধমানে দুটি ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

প্রতিষ্ঠিত এক ব্যবসায়ীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটে আসানসোল দক্ষিণ থানার হটন রোড এলাকায়। নিহত কৃষ্ণেন্দু গড়াই অরফে কানুর বয়স ৫৫ বছর। জানা গিয়েছে মঙ্গলবার রাত ৯ টা নাগাদ আসানসোল বাজার এলাকায় নিজের দোকান বন্ধ করে স্কুটারে বাড়ি ফিরছিলেন ওই ব্যবসায়ী। বাড়ির অদূরে হটন রোডে কৃষ্ণেন্দু গড়াইকে খুব কাছ থেকে গুলি করে দুষ্কৃতীরা।

রক্তাক্ত অবস্থায় অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা। প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয় আসানসোল জেলা হাসপাতালে। এরপর কৃষ্ণেন্দু গড়াইয়ের পরিবারের লোকজন তাঁকে দুর্গাপুরে একটি নার্সংহোমে নিয়ে গেলে চিকিত্‍সকরা তাঁকে মৃত ঘোষণা করেন। সিটি স্ক্যানের পর দেখা যায় যে ব্যবসায়ীর মুখের মধ্যে গুলি আটকে রয়েছে।

ঘটনার জেরে হটন রোড এলাকায় উত্তেজনা ছড়ায়। পুলিসের প্রাথমিক অনুমান, ব্যবসায়িক শত্রুতার জেরেই খুন করা হয়েছে কৃষ্ণেন্দু গড়াইকে। তদন্ত শুরু করেছে আসানসোল দক্ষিণ থানার পুলিস।

বাইক আরোহী আর এক যুবকের নলিকাটা দেহ উদ্ধার হল বর্ধমানের বাদামতলায়। পুলিস জানিয়েছে, বিশ্বপ্রতাপ ঘোষ নামের ওই যুবক নাড়ি মোড় এলাকার বাসিন্দা ছিলেন। গতকাল রাতে বাদামতলা এলাকার বাসিন্দারা রাস্তার ওপর একজনকে পড়ে থাকতে দেখেন।

পুলিসে খবর দেন তাঁরা। পুলিস এসে দেখে, যুবকের গলার নলি কাটা রয়েছে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের সদস্যদের অভিযোগ, ওই যুবককে খুন করা হয়েছে।

.