ভোট মিটতেই অশান্ত কলকাতা ও জেলার বিভিন্ন এলাকা

ভোটের পরই অশান্ত বালিগঞ্জের বেলতলা। গতকাল রাত ১২টা নাগাদ পেয়ারাবাগান বস্তিতে হামলা হয় বলে অভিযোগ। বাসিন্দাদের অভিযোগ, ঘরে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। মহিলাদের মারধর করা হয়। হামলার ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এলাকার প্রাক্তন  কাউন্সিলর মানিলা চৌধুরীর উপরেও হামলার অভিযোগ উঠেছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিস বাহিনী। হামলার ঘটনায় ১১ জনকে গ্রেফতার করে পুলিস।

Updated By: May 1, 2016, 09:24 AM IST
ভোট মিটতেই অশান্ত কলকাতা ও জেলার বিভিন্ন এলাকা

কলকাতা : ভোটের পরই অশান্ত বালিগঞ্জের বেলতলা। গতকাল রাত ১২টা নাগাদ পেয়ারাবাগান বস্তিতে হামলা হয় বলে অভিযোগ। বাসিন্দাদের অভিযোগ, ঘরে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। মহিলাদের মারধর করা হয়। হামলার ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এলাকার প্রাক্তন  কাউন্সিলর মানিলা চৌধুরীর উপরেও হামলার অভিযোগ উঠেছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিস বাহিনী। হামলার ঘটনায় ১১ জনকে গ্রেফতার করে পুলিস।

অন্যদিকে ভোট মিটতে না মিটতেই উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী।  বাসন্তীর ফুলমালঞ্চ গ্রামের ন্যাংটাখালি গ্রামে চার বাম সমর্থককে মারধরের অভিযোগ উঠেছে।  গুরুতর জখম অবস্থায় দুজনকে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকেই থমথমে ফুলমালঞ্চ গ্রাম। এক্ষেত্রেও অভিযু্ক্ত তৃণমূল।

গতকালও ভোটের পরেই অশান্ত হয়ে ওঠে বেহালার হরিদেবপুর অঞ্চল। দড়িরচক এলাকায় ভোটারদের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। গতকাল সন্ধে সাড়ে ৮টা নাগাদ স্থানীয় বর পরিবারের বাড়িতে দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। রেহাই পায়নি সাত বছরের শিশুকন্যা প্রীতি বরও। মারধরের ফলে তার কপাল ফেটে যায়। জখম হয়েছেন প্রীতির বাবা সহ বর পরিবারের সাত সদস্য। গোটা ঘটনায় তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ জানিয়েছেন আক্রান্ত বর পরিবার।

দড়িরচক এলাকাতেই বেহালা পূর্ব কেন্দ্রের নির্দল প্রার্থী অম্বিকেশ মহাপাত্রের নির্বাচনী এজেন্ট গুণধর মণ্ডলের বাড়িতেও হামলার অভিযোগ উঠেছে।  বাড়ি ভাঙচুর করা হয় তাঁর। গুণধর মন্ডলকে মারধরে করে দুষ্কৃতীরা।  হামলা হয় স্থানীয় সিপিএম কর্মী ধনঞ্জয় মল্লিকের বাড়িতেও। তাকেও মারধর করা হয়। আহত অবস্থায় দু’জনই বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি।

তবে কাল সন্ধ্যায় ভোট মিটতেই সবচেয়ে বড় খবর ‘আক্রান্ত’ অম্বিকেশ মহাপাত্র। বেহালার হরিদেবপুরের ঢালিপাড়া অবৈতনিক প্রাথমিক স্কুলে বেহালা পূর্বের নির্দল প্রার্থী অম্বিকেশ মহাপাত্রের ওপর হামলার অভিযোগ ওঠে। অভিযোগ, গতকাল সন্ধ্যেয় এজেন্টরা ঠিকমতো বাড়ি ফিরেছেন কিনা দেখতে গিয়েছিলেন প্রার্থী। সেইসময়ই তাঁর ওপর হামলা হয়।

.