ধর্মঘটের আগের দিন উত্তপ্ত আসানসোল, কোন্নগর

ধর্মঘটকে কেন্দ্র করে আগের দিনেই উত্তপ্ত আসানসোল ও কোন্নগর। মঙ্গলবার ধর্মঘটের সমর্থনে আসানসোলের সালানপুরে মিছিল বের করে সিপিএম। মিছিলে বাধা দেয় তৃণমূল। মিছিলে লাঠি নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাইক। আগুন লাগিয়ে দেওয়া হয় সিপিএমের জোনাল অফিসে।এরপরেই সংঘর্ষ বেধে যায় দুপক্ষের। সংঘর্ষ থামাতে গিয়ে আহত হন এক পুলিসকর্মী। আহত হন রূপনারায়ণপুরের আইসি অমিত হালদার। মাথা ফেটেছে তাঁর। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Sep 1, 2015, 11:32 PM IST

ওয়েব ডেস্ক: ধর্মঘটকে কেন্দ্র করে আগের দিনেই উত্তপ্ত আসানসোল ও কোন্নগর। মঙ্গলবার ধর্মঘটের সমর্থনে আসানসোলের সালানপুরে মিছিল বের করে সিপিএম। মিছিলে বাধা দেয় তৃণমূল। মিছিলে লাঠি নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাইক। আগুন লাগিয়ে দেওয়া হয় সিপিএমের জোনাল অফিসে।এরপরেই সংঘর্ষ বেধে যায় দুপক্ষের। সংঘর্ষ থামাতে গিয়ে আহত হন এক পুলিসকর্মী। আহত হন রূপনারায়ণপুরের আইসি অমিত হালদার। মাথা ফেটেছে তাঁর। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিন বিকেলে অশান্তির  ঘটনা ঘটেছে কোন্নগরেও। এদিন ধর্মঘটের সমর্থনে কোন্নগরে মাইক প্রচার করছিলেন সিপিএম কর্মীরা। তাঁদের অভিযোগ, অটোয় হামলা চালায় তৃণমূল কর্মীরা। মারধর করা হয় সিপিএম নেতা কর্মীদের। ভাঙচুর করা হয় অটো। আহত দুই সিপিএম নেতাকে ভর্তি করা হয়েছে উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। তৃণমূলের পাল্টা অভিযোগ, তাঁদের মহিলা কর্মীদের কটূক্তি করে সিপিএম সমর্থকেরা। মারধর করা হয় তৃণমূল কর্মীদের।

.