উত্তরবঙ্গে ঘাসফুল ফোটাতে চান তৃণমূল নেত্রী

উন্নয়নকে হাতিয়ার করে উত্তরবঙ্গে ঘাসফুল ফোটাতে চান তৃণমূল নেত্রী। মাদারিহাট ও ময়নাগুড়ির জোড়া সভায় স্পষ্ট করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গোষ্ঠীদ্বন্দ্ব এড়াতে তৃণমূলের নেত্রীর দাওয়াই, ২৯৪ আসনেই প্রার্থী তিনি নিজেই।

Updated By: Mar 17, 2016, 09:20 PM IST
উত্তরবঙ্গে ঘাসফুল ফোটাতে চান তৃণমূল নেত্রী

ওয়েব ডেস্ক: উন্নয়নকে হাতিয়ার করে উত্তরবঙ্গে ঘাসফুল ফোটাতে চান তৃণমূল নেত্রী। মাদারিহাট ও ময়নাগুড়ির জোড়া সভায় স্পষ্ট করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গোষ্ঠীদ্বন্দ্ব এড়াতে তৃণমূলের নেত্রীর দাওয়াই, ২৯৪ আসনেই প্রার্থী তিনি নিজেই।

দক্ষিণবঙ্গ  ঘাসফুলের যতটা শক্ত ঘাঁটি, উত্তরবঙ্গ ততটা নয়। তাই, বরাবরই মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোকাসে উত্তরবঙ্গ। বৃহস্পতিবার মাদারিহাট ও ধূপগুড়ি-ময়নাগুড়ির প্রার্থীদের সমর্থনে সভা করলেন তৃণমূল নেত্রী। উত্তরবঙ্গ দখলে তাঁর হাতিয়ার উন্নয়ন, খতিয়ান তুলে ধরে বুঝিয়ে দিলেন মুখ্যমন্ত্রী।

চা- শ্রমিক মৃত্যুর জেরে গত কয়েকমাসে বার বার খবরে এসেছে চা বাগান। ডানকান্স অধিগ্রহণ করতে চলেছে কেন্দ্র। এই পরিস্থিতিতে চা শ্রমিকদের কাছে টানতে আশ্বাসের সুর মুখ্যমন্ত্রীর গলায়। উত্তরবঙ্গে তৃণমূলের আরেক মাথাব্যথার কারণ দলের গোষ্ঠীদ্বন্দ্ব। প্রার্থী তালিকা ঘোষণার পর অনেক জায়গাতেই সামনে এসেছে ক্ষোভ-বিক্ষোভ।তৃণমূল নেত্রীর দাওয়াই, ভোট দিন মমতা বন্দ্যোপাধ্যায়কে। সবমিলিয়ে, উত্তরবঙ্গ যে এবার তৃণমূলের বিশেষ ফোকাস। বুঝিয়ে দিয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

.