১০ হাজার টাকার চাঁদা না দেওয়ায় শিক্ষককে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

১০ হাজার টাকার চাঁদা দাবি। দিতেই হবে। একথা প্রায় রোজ শুনতে হচ্ছিল স্কুল শিক্ষক মহম্মদ বেল্লাল শেখকে। অভিযোগ, জোরজুলুম করে তা নেওয়ার চেষ্টা চালাচ্ছিলেন তৃণমূলের অঞ্চল সভাপতি সাজু মণ্ডল। কিন্তু এরপরও তা না দেওয়ায়, এবার ওই শিক্ষককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতা ও তাঁর দলবলের বিরুদ্ধে।

Updated By: May 14, 2016, 03:39 PM IST
১০ হাজার টাকার চাঁদা না দেওয়ায় শিক্ষককে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: ১০ হাজার টাকার চাঁদা দাবি। দিতেই হবে। একথা প্রায় রোজ শুনতে হচ্ছিল স্কুল শিক্ষক মহম্মদ বেল্লাল শেখকে। অভিযোগ, জোরজুলুম করে তা নেওয়ার চেষ্টা চালাচ্ছিলেন তৃণমূলের অঞ্চল সভাপতি সাজু মণ্ডল। কিন্তু এরপরও তা না দেওয়ায়, এবার ওই শিক্ষককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতা ও তাঁর দলবলের বিরুদ্ধে।

ঘটনাস্থল মুর্শিদাবাদের লালবাগ। গুধিয়া হাইস্কুলের শিক্ষক আক্রান্ত মহম্মদ বেল্লাল। এবার ভোটে প্রিসাইডিং অফিসারও ছিলেন তিনি। অভিযোগ, সেই সময়ও হুমকি দেওয়া হয়। এছাড়া মাঝেমধ্যেই চলছিল টাকার দাবি। আজ হাসানপুরে দেশের বাড়ি থেকে ফেরার পথে, বিলাসপুরে তাঁর বাইক আটকে হামলা হয় বলে অভিযোগ। চলে চড়-থাপ্পর। ছিঁড়ে দেওয়া হয় জামাকাপড়। অভিযোগ, রাস্তায় ফেলে চলে মার।

চাঁদার দাবিতে শিক্ষকের ওপর হামলার অভিযোগ উড়িয়ে দিয়েছেন, অভিযুক্ত সাজু মণ্ডল। তিনি লালবাগের ৬ নম্বর ডাঙাপাড়ার তৃণমূল অঞ্চল সভাপতি। তাঁর দাবি, চাঁদা চাওয়া হয়েছিল ঠিকই। তবে ১০ হাজার নয়, ১০ টাকা চাঁদা চায় দলের ছেলেরা।

.