প্রণব মুখার্জির জয়ে মাতলেন সারা রাজ্যের কংগ্রেস কর্মীরা

প্রণব মুখোপাধ্যায়ের জয়ের খবরে জেলায় জেলায় উত্সবে মাতলেন কংগ্রেসের নেতাকর্মীরা। কলকাতার ঢাকুরিয়ায় তাঁর প্রতিবেশিরা মাতলেন উত্সবে। বীরভূমের মিরাটিতে তাঁর গ্রামের বাড়ি থেকে মুর্শিদাবাদের জঙ্গিপুরের নির্বাচনী কেন্দ্র। শুভেচ্ছা বিনিময়, মিষ্টিমুখ আর আবির খেলার একই ছবি ধরা পড়ল সর্বত্রই।

Updated By: Jul 22, 2012, 09:58 PM IST

প্রণব মুখোপাধ্যায়ের জয়ের খবরে জেলায় জেলায় উত্সবে মাতলেন কংগ্রেসের নেতাকর্মীরা। কলকাতার ঢাকুরিয়ায় তাঁর প্রতিবেশিরা মাতলেন উত্সবে। বীরভূমের মিরাটিতে তাঁর গ্রামের বাড়ি থেকে মুর্শিদাবাদের জঙ্গিপুরের নির্বাচনী কেন্দ্র। শুভেচ্ছা বিনিময়, মিষ্টিমুখ আর আবির খেলার একই ছবি ধরা পড়ল সর্বত্রই।  
প্রণব মুখোপাধ্যায়ের সমর্থনে বর্ধমান শহরে মিছিল বের করে কংগ্রেস। মেমারি, খণ্ডঘোষ ও ভাতারেও কংগ্রেসের তরফে শোভাযাত্রা বের করা হয়। হুগলির চুঁচুঁড়াতেও শোভাযাত্রা বের করে কংগ্রেস। ঘড়ির মোড় থেকে বের হয়ে সেই শোভাযাত্রা শহর পরিক্রমা করে। প্রণব মুখোপাধ্যায়ের জয়ের আনন্দে হাওড়ার হাঁসখালি পুল থেকে কাজিপাড়া পর্যন্ত শোভাযাত্রা করে কংগ্রেস। উত্তর চব্বিশ পরগনায় ব্যারাকপুর থেকে টিটাগড় পর্যন্ত বিজয় মিছিল করে কংগ্রেস। প্রণব মুখোপাধ্যায়ের জয়কে উদযাপন করতে দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুরে পথে নামেন কংগ্রেস নেতাকর্মীরা। শোভাযাত্রা বের করা হয় মহেশতলাতেও। শিলিগুড়ি শহরে শোভাযাত্রা বের হয় যুব কংগ্রেসের পক্ষ থেকে। সেবক রোড ও ভেনাস মোড়ে করা হয়েছে উত্সবের আয়োজন। কলকাতায়ও গড়িয়াহাট থেকে রাসবিহারী পর্যন্ত শোভাযাত্রা বের করেন স্থানীয় কংগ্রেস নেতাকর্মীরা।
প্রণব মুখোপাধ্যায়ের জয়কে উদযাপন করতে শহরের একটি পাঁচতারা হোটেলে এক চা চক্রের আয়োজন করেন প্রদেশ কংগ্রেস নেতারা। সেখানে শিল্পমহলের প্রতিনিধিদের পাশাপাশি আমন্ত্রিত ছিলেন অর্থনীতিবিদরাও।
 

.