ফারাক্কা কাণ্ডে কংগ্রেসের ডাকে জঙ্গিপুর মহকুমায় বনধ

পুলিসের গুলিতে গ্রামবাসীর মৃত্যুর অভিযোগ। কংগ্রেসের ডাকে জঙ্গিপুর মহকুমায় বনধ চলছে। একই ইস্যুতে জঙ্গিপুর বনধের ডাক দিয়েছে বামেরাও। রবিবার বিদ্যুতের দাবিতে গ্রামবাসীদের অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে ওঠে ফরাক্কা। পুলিস-জনতা সংঘর্ষে, গুলিবিদ্ধ হয়ে এক গ্রামবাসীর মৃত্যু হয়। গ্রামবাসীদের দাবি পুলিসের গুলিতেই মারা গেছেন ওই ব্যক্তি। পুলিসের দাবি, শূন্যে গুলি চালিয়েছে তারা। ওই ব্যক্তি মারা গেছেন জনতার ভিড় থেকে চলা গুলিতে।

Updated By: Aug 29, 2016, 10:30 AM IST
ফারাক্কা কাণ্ডে কংগ্রেসের ডাকে জঙ্গিপুর মহকুমায় বনধ

ওয়েব ডেস্ক: পুলিসের গুলিতে গ্রামবাসীর মৃত্যুর অভিযোগ। কংগ্রেসের ডাকে জঙ্গিপুর মহকুমায় বনধ চলছে। একই ইস্যুতে জঙ্গিপুর বনধের ডাক দিয়েছে বামেরাও। রবিবার বিদ্যুতের দাবিতে গ্রামবাসীদের অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে ওঠে ফরাক্কা। পুলিস-জনতা সংঘর্ষে, গুলিবিদ্ধ হয়ে এক গ্রামবাসীর মৃত্যু হয়। গ্রামবাসীদের দাবি পুলিসের গুলিতেই মারা গেছেন ওই ব্যক্তি। পুলিসের দাবি, শূন্যে গুলি চালিয়েছে তারা। ওই ব্যক্তি মারা গেছেন জনতার ভিড় থেকে চলা গুলিতে।

আরও পড়ুন- বিদ্যুত্‍-এর দাবিতে অবরোধ ঘিরে রণক্ষেত্র মুর্শিদাবাদের ফারাক্কা

গতকাল, এই বিক্ষোভে ভাঙচুর করা হয় পুলিসের গাড়িতেও। আহত হয়েছেন কয়েকজন গ্রামবাসীও। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গিয়েছে, লোডশেডিংয়ের প্রতিবাদে তারা ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেছিলেন স্থানীয় বাসিন্দারা। অবরোধ তুলতে গেলে গ্রামবাসীদের সঙ্গে সংঘর্ষ শুরু হয় পুলিসের।

আরও পড়ুন- মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় রহস্য বাড়াল এক যুবক

.