শালবনিতে অপহৃত সিপিআইএম প্রার্থী

পশ্চিম মেদিনীপুরের শালবনিতে অপহৃত হলেন সিপিআইএম প্রার্থী সজনী সোরেন। গতকালই পঞ্চায়েত সমিতির প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন তিনি। অভিযোগ, আজ সকালে ওই মহিলা প্রার্থীকে অপহরণ করা হয়। তৃণমূল কংগ্রেসের দিকে অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয় সিপিআইএম নেতৃত্ব। তদন্ত শুরু করেছে পুলিস। তবে এখনও পর্যন্ত সজনী সোরেনের কোনও খোঁজ মেলেনি।

Updated By: Jun 2, 2013, 03:33 PM IST

পশ্চিম মেদিনীপুরের শালবনিতে অপহৃত হলেন সিপিআইএম প্রার্থী সজনী সোরেন। গতকালই পঞ্চায়েত সমিতির প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন তিনি। অভিযোগ, আজ সকালে ওই মহিলা প্রার্থীকে অপহরণ করা হয়। তৃণমূল কংগ্রেসের দিকে অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয় সিপিআইএম নেতৃত্ব। তদন্ত শুরু করেছে পুলিস। তবে এখনও পর্যন্ত সজনী সোরেনের কোনও খোঁজ মেলেনি। 
গতকালই পঞ্চায়েত ভোটে মনোনয়ন পেশ নিয়ে গোলমালের কথা স্বীকার করে নিয়েছে রাজ্য সরকার। শনিবার মহাকরণে ডিএম, এসপিদের সঙ্গে বৈঠক করেন স্বরাষ্ট্র দফতরের কর্তারা। নটি জেলা থেকেই যে গোলমালের খবর মিলেছে বৈঠকে সেকথা স্বীকার করে নেয় সরকার। গতকালই কমিশনের তরফে চিঠি পাঠানো হয় রাজ্য সরকারকে। সেই চিঠিতেই মনোননয় পেশের সময় বেশকিছু জায়গায় অশান্তির কথা জানায় কমিশন। এদিকে এখনও সমাধান হয়নি পঞ্চায়েত ভোটে নিরাপত্তার সমস্যা।

.