জেলায় জেলায় ক্রিকেট জ্বর, চলছে যজ্ঞ-পুজো প্রার্থনা

বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে সিডনিতে মুখোমুখি ভারত- অস্ট্রেলিয়া। হাইভোল্টেজ এই ম্যাচের উত্তাপ ছড়িয়ে পড়েছে জেলাতেও। বুধবার জেলায় জেলায় ভারতীয় দলের জয়ের জন্য চল যজ্ঞ, পুজো প্রার্থনা। বুধবার সকাল থেকেই বালুরঘাটের বিভিন্ন বাসস্ট্যান্ড, ডানলপ মোড়, থানা মোড়ে বিভিন্ন ক্লাব ও সংগঠনের পক্ষ থেকে জাতীয় পতাকা ও ফেস্টুন নিয়ে চলে প্রার্থনা।

Updated By: Mar 26, 2015, 06:15 AM IST

ওয়েব ডেস্ক: বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে সিডনিতে মুখোমুখি ভারত- অস্ট্রেলিয়া। হাইভোল্টেজ এই ম্যাচের উত্তাপ ছড়িয়ে পড়েছে জেলাতেও। বুধবার জেলায় জেলায় ভারতীয় দলের জয়ের জন্য চল যজ্ঞ, পুজো প্রার্থনা। বুধবার সকাল থেকেই বালুরঘাটের বিভিন্ন বাসস্ট্যান্ড, ডানলপ মোড়, থানা মোড়ে বিভিন্ন ক্লাব ও সংগঠনের পক্ষ থেকে জাতীয় পতাকা ও ফেস্টুন নিয়ে চলে প্রার্থনা।

বালুরঘাট স্টেডিয়ামে আয়োজন করা হয় যজ্ঞের। পুরোহিত ডেকে, নির্ঘণ্ট মেনে চলে যজ্ঞ। প্রায় একঘণ্টা ধরে চলা এই যজ্ঞে উপস্থিত ছিলেন শিক্ষার্থী ও ট্রেনাররা। একই ছবি দেখা গিয়েছে আসানসোলেও। আসানসোলের নিমতলায় গান্ধী সেবা সমিতি ও অন্য একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ভারতীয় দলের জয়ের জন্য আয়োজন করা হয় যজ্ঞের। মুখে জাতীয় পতাকার রঙ মেখে ভারতীয় দলের সদস্যদের ছবি হাতে নিয়ে স্লোগান দিতে থাকেন তাঁরা। 

.