মায়ের বিবাহবহির্ভূত সম্পর্ক জেনে ফেলার জন্যই কী খুন হল মেয়ে?

বীরভূমের মহম্মদ বাজারে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার হল দুই বোনের মামা। গত শনিবার আটক করা হয় সুস্মিতা-পুষ্পিতার মামা রামপ্রসাদ সাহাকে। এরপর থেকে লাগাতার জেরা করা হয় তাঁকে। জেরায় দোষ কবুল করে রমাপ্রসাদ সাহা। আগেই গ্রেফতার হয়েছিল সুস্মিতা-পুষ্পিতার মা  অপর্ণা সাধু। 

Updated By: Jun 20, 2016, 10:54 AM IST
মায়ের বিবাহবহির্ভূত সম্পর্ক জেনে ফেলার জন্যই কী খুন হল মেয়ে?

ওয়েব ডেস্ক: বীরভূমের মহম্মদ বাজারে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার হল দুই বোনের মামা। গত শনিবার আটক করা হয় সুস্মিতা-পুষ্পিতার মামা রামপ্রসাদ সাহাকে। এরপর থেকে লাগাতার জেরা করা হয় তাঁকে। জেরায় দোষ কবুল করে রমাপ্রসাদ সাহা। আগেই গ্রেফতার হয়েছিল সুস্মিতা-পুষ্পিতার মা  অপর্ণা সাধু। 

 

জানা যায়, অপর্ণা সাধুর একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। যে আশ্রমে প্রায় রোজ যেতেন অপর্ণা, সেখান থেকে আটক করা হয় তার এক বান্ধবী সবিতা মাহারা ও চণ্ডীচরণ লাহাকে। চণ্ডীচরণ লাহার সঙ্গে অপর্ণা সাধুর বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বলে জানতে পারে পুলিস। মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে গিয়েছিল বড় মেয়ে সুস্মিতা। বিষয়টি মেনে নেয়নি সে। মা ও মেয়েদের মধ্যে মাঝেমধ্যেই অশান্তি হত।

 

তবে কি বিবাহ বহির্ভূত সম্পর্কের পথ প্রশস্ত করতেই, পথের কাঁটা দুই মেয়েকে এভাবে সারা জীবনের মতো সরিয়ে দিলেন অপর্ণা সাধু?

 

.