তৃণমূলকে হটাতে বারাকপুর শিল্পাঞ্চলে জোর সমালোচনা প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যর

কংগ্রেসের সঙ্গে জোটে ভিন্নমত থাকলেও, তৃণমূলকে হটাতে সবাই একমত। দাবি, রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর। রাজ্য কমিটি- কেন্দ্রীয় কমিটির বৈঠকের আগে কংগ্রেসের নাম আর উচ্চারণ করেননি তিনি। তবে কেন তৃণমূলকে হঠানো প্রয়োজন, বারাকপুরের সভায় দাঁড়িয়ে বুঝিয়ে দিয়েছেন বারবার।  

Updated By: Feb 11, 2016, 09:19 PM IST
তৃণমূলকে হটাতে বারাকপুর শিল্পাঞ্চলে জোর সমালোচনা প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যর

ওয়েব ডেস্ক: কংগ্রেসের সঙ্গে জোটে ভিন্নমত থাকলেও, তৃণমূলকে হটাতে সবাই একমত। দাবি, রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর। রাজ্য কমিটি- কেন্দ্রীয় কমিটির বৈঠকের আগে কংগ্রেসের নাম আর উচ্চারণ করেননি তিনি। তবে কেন তৃণমূলকে হঠানো প্রয়োজন, বারাকপুরের সভায় দাঁড়িয়ে বুঝিয়ে দিয়েছেন বারবার।  

বরানগর থেকে কাঁচরাপাড়া। বৃহস্পতিবার দুপুরের পর থেকে কার্যত লাল পতাকার দখলে। গতমাসেই সিঙ্গুরে সভা করে, কংগ্রেসের সঙ্গে সরাসরি জোটের ডাক দেন তিনি। তারপর জোটকে ঘিরে জল গড়িয়েছে অনেক দূর। বারাকপুরের সভাতেও জোটের কথা বললেন। তবে একটু ঘুরিয়ে।

এই মুহুর্তে বামেদের মধ্যে যারা জোটের পক্ষে, তাঁদের নেতা বুদ্ধদেব ভট্টাচার্য। সঙ্গে গৌতম দেব সহ আরও অনেকে। কোন পথে হাঁটবে দল, তা ঠিক হবে আগামী কয়েকদিনের মধ্যেই। তবে জোটের কথা বুদ্ধবাবুরা বলতেই, যেভাবে হাততালির ঝড় উঠল সভায় তা থেকে স্পষ্ট জোটের পক্ষে নীচুতলার কর্মীরাও।

বারাকপুর শিল্পাঞ্চলে দাঁড়িয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী এদিন জোর সওয়াল করেন, শিল্পায়নের পক্ষেও। আইনশৃঙ্খলা থেকে রেশন, প্রতি ইঞ্চিতে সমালোচনা করলেন মুখ্যমন্ত্রীর। বিশাল সমাবেশে একটু যেন ছন্দও কাটল। কাঁচরাপাড়ার মিছিল সভাস্থলে আসার আগেই, বুদ্ধদেব ভট্টাচার্য বক্তৃতা শেষ করে চলে যান। অসুস্থ তিনি, সেকারণেই।

.