হাওড়ায় ফলকনামা এক্সপ্রেস থেকে ৬টি বিস্ফোরক উদ্ধার, ঘটনাস্থলে এনআইএ

হাওড়ায় ফলকনামা এক্সপ্রেস থেকে বোমা উদ্ধার করল হাওড়া রেল পুলিস। রেলওয়ে পুলিস ফোর্স (আরপিএফ) এবং বম্ব ডিসপোসাল স্কোয়াড (বিডিএস) ফলকনামা এক্সপ্রেসে বোমার খবর পেয়েই তরিঘরি স্টেশনে পৌঁছায়। উদ্ধার করা হয় ২টি পরিত্যক্ত ব্যাগ। সেখান থেকেই মেলে বোমা।

Updated By: Sep 23, 2015, 03:11 PM IST
হাওড়ায় ফলকনামা এক্সপ্রেস থেকে ৬টি বিস্ফোরক উদ্ধার, ঘটনাস্থলে এনআইএ

ওয়েব ডেস্ক: হাওড়ায় ফলকনামা এক্সপ্রেস থেকে বোমা উদ্ধার করল হাওড়া রেল পুলিস। রেলওয়ে পুলিস ফোর্স (আরপিএফ) এবং বম্ব ডিসপোসাল স্কোয়াড (বিডিএস) ফলকনামা এক্সপ্রেসে বোমার খবর পেয়েই তরিঘরি স্টেশনে পৌঁছায়। উদ্ধার করা হয় ২টি পরিত্যক্ত ব্যাগ। সেখান থেকেই মেলে বোমা।

ইতিমধ্যেই কড়া নিরাপত্তা বেষ্টনীতে মুড়ে ফেলা হয়েছে হাওড়া স্টেশন চত্বর। রেলওয়ে পুলিস ফোর্সের খবর অনুযায়ী বোমাটিকে এই মুহূর্তে একটি সিলিন্ডারে রাখা হয়েছে। একটি নিরাপদ স্থানে ওই বোমাটিকে নিস্ক্রিয় করা হবে বলে এখনও পর্যন্ত যানা গেছে।  

বুধবার সকালে ফলকনামা এক্সপ্রেসে পরিত্যক্ত ব্যাগ ঘিরে বোমাতঙ্ক ছড়ায় হাওড়া স্টেশন চত্বরে। গতরাতে ডাউন ফলনামা এক্সপ্রেস হাওড়ার এগারো নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ছিল। সেই সময় জেনারেল কম্পার্টমেন্টে ব্যাগ দুটি দেখতে পান যাত্রীরা। খবর যায় জিআরপির কাছে। সকালে ব্যাগদুটি পরীক্ষা করে দেখতে যায় সিআইডির বম্বস্কোয়াড। সেখান থেকেই উদ্ধার হয় বোমা।

 

.