ধর্ষক ঘুরছে প্রকাশ্যে, হুমকিও দিচ্ছে... অসহ্য অপমানে গলায় দড়ি দিল মেয়েটা

মধ্যমগ্রামের পর এবার রায়না। ধর্ষণের অভিযোগ তোলার পর  ক্রমাগত  হুমকি দিচ্ছিল অভিযুক্তের পরিবার। সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত আত্মহত্যা করল ক্লাস এইটের ছাত্রী।    গত তিরিশে সেপ্টেম্বর  গ্রামেরই এক কিশোর ওই মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ।

Updated By: Dec 1, 2014, 09:10 AM IST
ধর্ষক ঘুরছে প্রকাশ্যে, হুমকিও দিচ্ছে... অসহ্য অপমানে গলায় দড়ি দিল মেয়েটা

রায়না: মধ্যমগ্রামের পর এবার রায়না। ধর্ষণের অভিযোগ তোলার পর  ক্রমাগত  হুমকি দিচ্ছিল অভিযুক্তের পরিবার। সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত আত্মহত্যা করল ক্লাস এইটের ছাত্রী।    গত তিরিশে সেপ্টেম্বর  গ্রামেরই এক কিশোর ওই মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ।

অভিযুক্তের  বাবা মেয়েটিকে বলে ছিলেন তুই বিষ খেয়ে মর। সেই পথই বেছে নিয়েছিল ক্লাস এইটের মেয়েটি।  তবে প্রায় এক মাস পরে ফিরে এসেছিল হাসপাতাল থেকে। নভেম্বরের পাঁচ তারিখ নির্যাতিতা  অভিযোগ দায়ের করে রায়না  থানায় । গ্রেফতার হয় অভিযুক্ত। তবে শান্তি পায়নি নির্যাতিতা ও তার পরিবার। অভিযোগ অভিযুক্তর পরিবার ক্রমাগত হুমকি দিচ্ছিল। অহস্য হয়ে উঠেছিল  গ্রামের মানুষ, এমনতি সহপাঠীদের ব্যবহারও।

গত সাতাশ তারিখ ছাড়া পায় অভিযুক্ত কিশোর। এর পর চরম ওঠে অত্যাচার। শনিবার স্কুল থেকে ফেরার পথে  ওই কিশোরীকে ফের   হুমকির মুখে পড়তে হয়। অপমানে বাড়ি ফিরে  গলায় দড়ি দেয় ওই ছাত্রী।  মৃত্যুর আগে এক বয়ানে  তাঁর অভিমানের কথা নিখে রেখে গিয়েছে সে। ক্ষোভ উগরে দিয়েছে পুলিসের বিরুদ্ধে। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে চারজনকে গ্রেফতার করেছে পুলিস। তবে মূল অভিযুক্ত এখনও পলাতক।

 

.