ধুপগুড়িতে ধর্ষণের পর খুন কিশোরী, ৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার অভিযুক্ত

ধুপগুড়িতে কিশোরী খুনের ঘটনায় অভিযুক্তকে  আট ঘণ্টার মধ্যে গ্রেফতার করল পুলিস। আজ সকালে ধূপগুড়ির ঠাকুরপাট এলাকায় কিশোরীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়।  

Updated By: Dec 21, 2014, 10:48 PM IST
ধুপগুড়িতে ধর্ষণের পর খুন কিশোরী, ৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার অভিযুক্ত

জলপাইগুড়ি: ধুপগুড়িতে কিশোরী খুনের ঘটনায় অভিযুক্তকে  আট ঘণ্টার মধ্যে গ্রেফতার করল পুলিস। আজ সকালে ধূপগুড়ির ঠাকুরপাট এলাকায় কিশোরীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়।  

মৃতের পরিবারের অভিযোগ ধর্ষণ করে তাকে খুন করা হয়েছে । ঘটনার প্রতিবাদে কাল ধূপগুড়িতে  ধর্মঘটের ডাক দিয়েছে বাম ছাত্র-যুব সংগঠন।

মাস তিনেক আগেই এক কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগে উত্তাল হয়ে ওঠে জলপাইগুড়ি। একই ঘটনা ঘটে বানারহাটে।  অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে আগুন জ্বলে ওই এলাকায়। পুলিসের গাড়ি পোড়ে। ঝামেলায় বন্ধ
থাকে ভারত-ভূটান সংযোগকারী রাস্তা।  

ফের ধর্ষণ করে খুনের অভিযোগ। এবার ধূপগুড়ির ঠাকুরপাট এলাকায়।  শিম ক্ষেত থেকে উদ্ধার হয় কিশোরীর দেহ। শনিবার থেকে নিখোঁজ ছিল এই কিশোরী । মৃতের পরিবারের পক্ষ থেকে ধর্ষণ করে খুনের অভিযোগ তোলা হয়েছে। দোষীকে গ্রেফতারের দাবিতে মিছিল করে এসএফআই, ডিওয়াইএফআই।

ধূপগুড়ি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে মৃতের পরিবার।  অভিযোগ জানানোর আট ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

 

.