পুলিসের রাডারে বেআইনি অস্ত্রের চোরা কারবার

পুলিসের রাডারে বেআইনি অস্ত্রের চোরা কারবার। সোনারপুরে গ্রেফতার  তিন অস্ত্র ব্যবসায়ী। ধৃতদের থেকে  উদ্ধার হয়েছে ১০০ রাউন্ড কার্তুজ। পাঁচশো,হাজারের ২৫ হাজার টাকার জাল নোট। আগ্নেয়াস্ত্র ও জালনোটের গন্তব্য কোথায় ছিল, খতিয়ে দেখছে পুলিস। কাটোয়ার শ্রীবাটির পর এবার সোনাপুরের ঘাসিয়াড়া।মোটরসাইকেলে রাখা মজুত অস্ত্র দেখলে চোখ কপালে উঠবে যে কারুর। গোপনসূত্র খবর ছিল পুলিসের কাছে। সেই অনুযায়ী সাজানো হয় ফাঁদ। শুক্রবার রাতে সোনারপুর থানার কাছেই ঘাসিয়াড়ায় সন্দেহভাজন দুই বাইক আরোহীকে ধরে ফেলে পুলিস। বাইকের ডিগি খুলতেই বেরিয়ে আসে আগ্নেয়াস্ত্র ও জালনোট।

Updated By: Nov 26, 2016, 08:48 PM IST
পুলিসের রাডারে বেআইনি অস্ত্রের চোরা কারবার

ওয়েব ডেস্ক: পুলিসের রাডারে বেআইনি অস্ত্রের চোরা কারবার। সোনারপুরে গ্রেফতার  তিন অস্ত্র ব্যবসায়ী। ধৃতদের থেকে  উদ্ধার হয়েছে ১০০ রাউন্ড কার্তুজ। পাঁচশো,হাজারের ২৫ হাজার টাকার জাল নোট। আগ্নেয়াস্ত্র ও জালনোটের গন্তব্য কোথায় ছিল, খতিয়ে দেখছে পুলিস। কাটোয়ার শ্রীবাটির পর এবার সোনাপুরের ঘাসিয়াড়া।মোটরসাইকেলে রাখা মজুত অস্ত্র দেখলে চোখ কপালে উঠবে যে কারুর। গোপনসূত্র খবর ছিল পুলিসের কাছে। সেই অনুযায়ী সাজানো হয় ফাঁদ। শুক্রবার রাতে সোনারপুর থানার কাছেই ঘাসিয়াড়ায় সন্দেহভাজন দুই বাইক আরোহীকে ধরে ফেলে পুলিস। বাইকের ডিগি খুলতেই বেরিয়ে আসে আগ্নেয়াস্ত্র ও জালনোট।

আরও পড়ুন তৃণমূলের নোট দুর্ভোগ-আন্দোলন কবে কোথায়, জেনে নিন

উদ্ধার হয়েছে ১০০ রাউন্ড কার্তুজ। ২৫ হাজার টাকার জাল নোট।উদ্ধার ২০হাজার ৬০০ টাকা। গ্রেফতার করা হয় বারুইপুরের চম্পাহাটি এলাকার কুখ্যাত দুষ্কৃতী  জয়ন্ত সাঁপুই ও ট্যাংরার প্রদীপ মণ্ডলকে।ধৃতদের জেরা করে ঘুঁটিয়ারি শরিফের কাছ থেকে বিশ্বজিত নস্কর নামে আরও এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিস। তার থেকে একটি আগ্নেয়াস্ত্র ও দু রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। কিন্তু এই বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র কাদের কোথায় পাচার করা হচ্ছিল তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন  ধর্মঘট নিয়ে কোন দল কী বলছে, জেনে নিন