বর্ধমানে 'হোক কলরব' করতে গিয়ে গ্রেফতার যাদবপুরের ছাত্রছাত্রী

ভুলে ভরা রেজাল্ট। আর তা নিয়েই আন্দোলন বর্ধমান বিশ্ববিদ্যালয়ে। সেই আন্দোলনের পাশে দাঁড়িয়ে নিগৃহীত হতে হল যাদবপুরের কয়েকজন ছাত্রছাত্রীকে। অভিযোগের তির তৃণমূল ছাত্র পরিষদের দিকেই। কিন্তু বহিরাগতরা কেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে? পাল্টা প্রশ্ন টিএমসিপির।

Updated By: Apr 17, 2015, 11:13 PM IST
বর্ধমানে 'হোক কলরব' করতে গিয়ে গ্রেফতার যাদবপুরের ছাত্রছাত্রী

ওয়েব ডেস্ক: ভুলে ভরা রেজাল্ট। আর তা নিয়েই আন্দোলন বর্ধমান বিশ্ববিদ্যালয়ে। সেই আন্দোলনের পাশে দাঁড়িয়ে নিগৃহীত হতে হল যাদবপুরের কয়েকজন ছাত্রছাত্রীকে। অভিযোগের তির তৃণমূল ছাত্র পরিষদের দিকেই। কিন্তু বহিরাগতরা কেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে? পাল্টা প্রশ্ন টিএমসিপির।

যাদবপুরের হোক কলরব বর্ধমান বিশ্ববিদ্যালয়েও ছড়িয়ে দিতে চাইলেন যাদবপুরেরই একদল ছাত্রছাত্রী। এদিন তাঁরা বর্ধমান বিশ্ববিদ্যালয়ের গোলাপবাগ ক্যাম্পাসে বিলি করতে শুরু করেন লিফলেট।

কিন্তু কেন? তাঁরা সমব্যথী। বর্ধমান বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট নিয়ে যে বিতর্ক, তার পাশে দাঁড়াতে চান তাঁরা। দাবি যাদবপুরের ওই ছাত্রছাত্রীদের। তাঁদের অভিযোগ, লিফলেট বিলি করায় হেনস্থা করে টিএমসিপি সমর্থকেরা। আটকে রেখে মারধর করা হয় বলেও অভিযোগ। কিন্তু মানতে নারাজ বর্ধমান বিশ্ববিদ্যালয়ের তৃণমূল ছাত্র পরিষদ। গোলমাল মেটাতে ঘটনাস্থলে পৌছয় বর্ধমান থানার পুলিস। আটক করা হয় যাদবপুরের বেশ কয়েকজন ছাত্রছাত্রীকে।